খুলনা, বাংলাদেশ | ৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  উপজেলা নির্বাচন বর্জনের ঘোষণা দিল বিএনপি ও জামায়াত
  শ্রম আইন লঙ্ঘন : স্থায়ী নয় ২৩ মে পর্যন্ত জামিনে থাকবেন ড. ইউনূস
  ফরিদপুরের কানাইপুরে বাস-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১৩

সাতক্ষীরায় সাত সেরা করদাতাকে সম্মাননা

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরা জেলার সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী ৭ জনকে জাতীয় রাজস্ব বোর্ডের পক্ষে সম্মাননা প্রদান করেছে কর অঞ্চল খুলনা। পুরস্কারপ্রাপ্ত করদাতাবৃন্দ ২০২০-২১ করবর্ষের কর প্রদানের ভিত্তিতে বিভিন্ন ক্যাটাগরিতে জাতীয় রাজস্ব বোর্ড হতে সম্মাননা লাভ করেন। কর অঞ্চল খুলনার আয়োজনে বুধবার (২৪ নভেম্বর) বেলা ১১ টায় সার্কেল -১৩ (বৈতনিক) সাতক্ষীরা উপ কর কমিশনারের কার্যালয়ে এক অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করা হয়।

সাতক্ষীরা উপ উপকর কমিশনার এস.এম.গাউস-ই-নাজ এর সভাপতিত্বে অনুষ্ঠানের উপস্থিত ছিলেন, সাতক্ষীরা উপকর কমিশনার কার্যালয়ের করপরিদর্শক জুয়েল মন্ডল, জেলা ট্যাক্সেস বারের সভাপতি এ্যাডঃ শেখ রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে সাতক্ষীরার দীর্ঘ সময় কর প্রদানকারী করদাতা হিসাবে পুরস্কার পেয়েছেন মোঃ আব্দুর রশিদ ও মোঃ নজরুল ইসলাম। জেলার সর্বোচ্চ করদাতারা হলেন মোঃ আবু হাসান, মোঃ আব্দুস সবুর ও সুকুমার দাশ। এছাড়া তরুণ সর্বোচ্চ করদাতা হিসাবে পুরস্কার পেয়েছেন মোঃ শাহিনুর রহমান এবং মহিলা সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে মিজ আরতি ঘোষ সম্মাননা গ্রহন করন।

অনুষ্ঠানের সভাপতি এস.এম.গাউস-ই-নাজ তার বক্তব্যে বলেন, উন্নত দেশ হিসেবে মাথা তুলে দাঁড়াতে হলে অভ্যন্তরীণ সম্পদ ব্যবহারের কোনো বিকল্প নেই। প্রধানমন্ত্রীর রুপকল্প বাস্তবায়নে তিনি দেশের সকল নাগরিককে স্বতঃস্ফূর্ত ভাবে কর প্রদানে এগিয়ে আসার আহবান জানান।

তিনি বলেন, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে রাজস্ব বোর্ড নিরলস পরিশ্রম করে যাচ্ছে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের এ সময়ে জাতির পিতার নিজ হাতে গড়া প্রতিষ্ঠান জাতীয় রাজস্ব বোর্ডের পক্ষে সম্মানিত করদাতাগণের কাছে সম্মাননা হস্তান্তর করতে পেরে আমি আনন্দিত।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!