খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

সাতক্ষীরায় সমাজসেবা দিবস উপলক্ষে প্রশিক্ষণাথীদের মাঝে সার্টিফিকেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক,সাতক্ষীরা

“উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজসেবায়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে সোমবার (২জানুয়ারি) বেলা ১০টায় সাতক্ষীরা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সাতক্ষীরা জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয় যৌথভাবে এই আলোচনা সভার আয়োজন করে।

জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক সন্তোষ কুমার নাথ এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী আরিফুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক রোকনূজ্জামান, জেলা তথ্য অফিসার জাহারুল ইসলাম, সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান, শহর সমাজসেবা অফিসার প্রমুখ।

সভায় মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে সমাজসেবার বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন, সমাজসেবা রেজিষ্ট্রেশন অফিসার তরিকুল ইসলাম। আলোচনা সভা শেষে পরে দিবসটি উপলক্ষে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, প্রশিক্ষণাথীদের মাঝে সার্টিফিকেট বিতরণ, চেক বিতরণ ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। এরপর সেখানে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!