খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্টে আহত স্কুলছাত্র ফারদিনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

বিদ্যুৎস্পৃষ্টে আহত সাতক্ষীরা পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র আব্দুল্লাহেল ফারদিন মারা গেছে। ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ১০ দিন পর বৃহস্পতিবার (২৫ মে) রাত ৯টার দিকে সে মারা যায়।

নিহত স্কুল ছাত্র আব্দুল্লাহেল ফারদিন (১২) বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলা সদরের ফিরোজ আহম্মেদের ছেলে। ফিরোজ আহম্মেদ সাতক্ষীরার কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক হিসাবে কর্মরত আছেন।

নিহতের স্বজনরা জানান, কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক ফিরোজ আহম্মেদ পেশাগত কারণে সাতক্ষীরার পলাশপোলের অপু রায়হানের বাসায় স্বপরিবারে ভাড়া থাকতেন। গত ১৬ মে বিকেল সাড়ে ৫টার দিকে পাশের নির্মাণাধীন ভবনের ছাদে ঘুড়ি ওড়াতে যায় সে। এ সময় বৈদ্যুতিক তারে জড়িয়ে যাওয়া সুতো ছাড়াতে যেয়ে ফারদিন বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় পার্শ্ববর্তী ছাদে কর্মরত এক শ্রমিক বাঁশ দিয়ে আঘাত করে তার থেকে সরিয়ে দেয়। পরে তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতাল ও পরে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ৯টার দিকে ফারদিনের মৃত্যু হয়। আইনি প্রক্রিয়া শেষে শুক্রবার বিকেলে ফারদিনকে তার গ্রামের বাড়ি ফকিরহাট সদরে দাফন করা হয়।

সাতক্ষীরা পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদ উদ্দিন খান জানান, ফারদিনের মৃত্যুতে তারা যার পর নেই ব্যথিত।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম স্কুল ছাত্র আব্দুল্লাহেল ফারদিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!