খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন
  বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক কোন মামলা নেই : প্রধানমন্ত্রী
  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

সাতক্ষীরায় বিএনপি নেতা শাহীনের রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার হওয়া বিএনপি নেতা মাসুম বিল্লাহ শাহীনের রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করেছে আদালত। মামলার তদন্তকারি কর্মকর্তা সাতক্ষীরার শ্যামনগর থানার উপপরিদর্শক মোমরেজ আলী মোল্লার করা সাত দিনের রিমান্ডের আবেদন বুধবার (৭ জুন) শুনানি শেষে জ্যেষ্ঠ বিচারিক হাকিম রাকিবুল ইসলাম তা নামঞ্জুর করেন।

বিএনপি নেতা মাসুম বিল্লাহ শাহীন সাতক্ষীরা শহরের দক্ষিণ কাটিয়া এলাকার মোশারফ হোসেনের ছেলে। তিনি সাতক্ষীরা পৌর বিএনপির একাংশের আহবায়ক ও পৌরসভার ১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর।

মামলার বিবরণে জানা যায়, গত ২ জুন ভোর ৫টার দিকে সাতক্ষীরা পৌর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর মাসুম বিল্লাহ শাহীনকে একটি ওয়ান শুটার গান ও দুই রাউন্ড পিস্তলের গুলিসহ শ্যামনগর উপজেলার গোপালপুর দীঘির পার্শ্ববর্তী হাফিজুর রহমানের মাছের ঘেরের পাশ থেকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় শ্যামনগর থানার উপপরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলম বাদি হয়ে মাসুম বিল্লাহ শাহীনসহ অজ্ঞাতনামা তিনজনকে আসামী করে ১৯৭৮ সালের অস্ত্র আইনের ১৯(এ) ধারায় একটি মামলা (জিআর-২২৭) দায়ের করেন। মামলার তদন্তকারি কর্মকর্তা শ্যামনগর থানার উপপরিদর্শক মোমরেজ আলী মোল্লা আসামী মাসুম বিল্লাহ শাহীনকে জিজ্ঞাসাবাদের জন্য গত ৩ জুন আদালতে সাত দিনের রিমান্ডের আবেদন করেন।

বুধবার আসামীপক্ষের আইনজীবী অ্যাড. আব্দুল মজিদ (২) ও রাষ্ট্রপক্ষের পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন এবং মামলার তদন্তককারি কর্মকর্তা মোমরেজ আলী মোল্লার বক্তব্য শুনানি শেষে তার জামিন ও রিমান্ড আবেদন নামঞ্জুর করেন আদালত।

রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করার বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্তকারি কর্মকর্তা উপপরিদর্শক মোমরেজ আলী মোল্লা।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!