খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  করোনায় আরও একজনের মৃত্যু, শনাক্ত ১৬
  কিশোরগঞ্জে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
  জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো : প্রধানমন্ত্রী

সাতক্ষীরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক,সাতক্ষীরা

সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের খেলার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকাল ৯ টায় সাতক্ষীরা স্টেডিয়ামে জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ সজীব খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী আরিফুর রহমান, নবাগত জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হোসনে ইয়াসমিন করিমী, পিটিআই সুপার এস.এম রাউফার রহিম, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবু হেনা মোস্তফা কামাল, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আবুল গনি, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারহা দীবা খান সাথী, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বঙ্গবন্ধুকে রাজনৈতিক জীবনে বিভিন্ন উৎসাহ ও অনুপ্রেরণা জুগিয়েছিলেন। জাতির জনক বঙ্গবন্ধু বিশ্বের মধ্যে একজন জননন্দিত নেতা বলেই জাতিসংঘ বঙ্গবন্ধুকে বিশ্ববন্ধু উপাধী দিয়েছেন। তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে পরিশ্রম করে বাঙালীর ভাগ্যোন্নয়নেে মাধ্যমে বাঙালী জাতিকে গৌরাবান্বিত করেছেন। তিনি আরো বলেন, ফুটবলে আমাদের দেশের মেয়েরা নেপালকে হারিয়ে দেখিয়েছে বাংলাদেশের মেয়েরা পারে। মনে প্রাণে দেশপ্রেম থাকলে দেশ আরো উন্নতির শিখড়ে পৌছাবে। তিনি সন্ত্রাস, জঙ্গি, মাদক ও বাল্যবিবাহ মুক্ত দেশ গড়তে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

জেলা পর্যায়ের উদ্বোধনী খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে সদর উপজেলা বনাম কলারোয়া উপজেলা এবং বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টে সদর উপজেলা বনাম কলারোয়া উপজেলার খেলা অনুষ্ঠিত হয়। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় সারাদেশে ৭৪ হাজার শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসন ও জেলা শিক্ষা অফিসের কর্মকর্তা ও জেলা ৭টি উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক/সহকারি শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!