খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় পৃথক ঘটনায় পরিবহনের ধাক্কায় এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। রোববার (১ মে) বিকাল সাড়ে ৫টার দিকে দেবহাটা উপজেলার গাজিরহাট এলাকায় ও রাত পৌনে ৮টার দিকে সাতক্ষীরা শহরের পশু হাসপাতালের মোড়ে এই ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম আরিয়ান (৫)। সে সাতক্ষীরার দেবহাটা উপজেলার বিল শিমুলবাড়িয়া গ্রামের মোঃ আইয়ুব আলীর ছেলে। নিহত অপরজন হলো একই উপজেলার কোড়া কামটা গ্রামের মোঃ রবিউল ইসলামের ছেলে আজাহারুল ইসলাম (২৬)। আজাহারুল ইসলাম পেশায় একজন মটর মেকানিক।

সাতক্ষীরা জেলা পরিষদের সাবেক সদস্য মোঃ আল ফেরদৌস জানান, শিশু আরিয়ান বিকালে দেবহাটা উপজেলাধীন সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের গাজিরহাট এলাকায় সড়কের পাশে বসে খেলা করছিল। এসময় বিকাল সাড়ে ৫টার দিকে শ্যামনগর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি পরিবহন শিশু আরিয়ান কে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ছিটকে রাস্তার পাশে পড়ে গিয়ে সে গুরুতর আহত হয়। দ্রুত তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে পুলিশ জানায়, মটর মেকানিক আজাহারুল ইসলাম রাত পৌনে ৮টার দিকে সাতক্ষীরা শহরের পশু হাসপাতালের মোড়ে ঢাকার পরিবহন সাতক্ষীরা এক্সপ্রেস এর একটি গাড়ির সামনে কাজ করছিল। এসময় চালক হঠাৎ গাড়ি স্টার্ট দিলে মেকানিক আজাহারুল ইসলামকে ধাক্কা দিয়ে সামনে দাড়ানো অপর একটি গাড়ির সাথে চাপা দেয়। এতে দুই গাড়ির চাপায় ঘটনাস্থলেই নিহত হয় আজাহারুল। পরে গাড়ি সহ চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ গোলাম কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন আছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!