খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত, আহত ১

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক মটরসাইকেল চালকসহ দুই জন নিহত ও একজন আহত হয়েছে। বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১০ টার দিকে আশাশুনি উপজেলাধীন সাতক্ষীরা- আশাশুনি সড়কের মহেশ্বরকাটি বরফকল ও দেবহাটা উপজেলাধীন সাতক্ষীর-কালিগঞ্জ সড়কের পুষ্পকটির বিসমিল্লাহ ব্রিকসের সামনে এই ঘটনা ঘটে।

নিহতরা হলো, সাতক্ষীরার আশাশুনি উপজেলার আনুলিয়া গ্রামের বাবুর আলী গাজীর ছেলে উকিল গাজী (৪০) ও সদর উপজেলার দক্ষিণ আলিপুর গ্রামের মৃত আজিজুল কারিগরের ছেলে আব্দুর রাজ্জাক ওরফে মোজাম কারিকর (৫৫)। আহতের নামে গেীরপদ দাশ। তিনি আশাশুনি উপজেলার বল­ভপুর গ্রামের সুবোল দাশের ছেলে। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উকিল গাজী ও গেীরপদ দাশ একটি মটর সাইকেলে আনুলিয়া থেকে মহেশ্বরকাটি সেটে মাছ কিনতে আসছিল। পতিমধ্যে সকাল ১০টার দিকে আশাশুনি উপজেলাধীন সাতক্ষীরা-আশাশুনি সড়কের মহেশ্বরকাটি মাছের সেটের আগে বরফকলের সামনে পৌঁছালে বরফকল থেকে বেরিয়ে আসা একটি ইঞ্জিন ভ্যানের সঙ্গে তাদের মটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মাথায় আঘাত পেয়ে মটর সাইকেল চালক উকিল গাজী ও আরোহী গৌরপদ দাশ দু’জনেই গুরুতর আহত। এদের মধ্যে গৌরপদ দাশকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় এবং উকিলকে সাতক্ষীরা সদর হাসপতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

এদিকে নিজ বাড়িতে নির্মাণ কাজের জন্য সকালে ইট ক্রয় করতে দেবহাটা উপজেলার পুষ্পকাটি বিসমিল্লাহ ভাটায় যান মোজাম। ইট ক্রয় করে ফেরার পথে সাইকেল নিয়ে দেবহাটা উপজেলাধীন সাতক্ষীর-কালিগঞ্জ সড়কের পুষ্পকটির বিসমিল্লাহ ব্রিকসের সামনে দাঁড়িয়ে ছিলেন তিনি। এমন সময় দু’টি ট্রাক্টর একে অপরকে সাইড দিতে গিয়ে একটি ট্রাক্টর মোজামকে চাপা দেয়। এতে ট্রাক্টরের চাকা পিষ্ট হয়ে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম কবির ও দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা পৃথকভাবে দু’টি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!