খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

সাতক্ষীরায় নিখোঁজ কলেজ ছাত্রীর সন্ধান দাবিতে সংবাদ সম্মেলন

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় গত ২৪ দিন ধরে নিখোঁজ রয়েছে কলেজ ছাত্রী আখিমনি। অপহরণের পর খুলনার কোথাও তাকে জোরপূর্বক আটকে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন ওই ছাত্রীর বাবা। মেয়ের সন্ধান দাবি করে বুধবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে সদর উপজেলার নারানপুর গ্রামের মৃত রহিম বক্স সানার ছেলে মোঃ আক্তারুজ্জামান এই অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, তার মেয়ে আখিমনি ঝাউডাঙ্গা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। একটি কোম্পানিতে চাকুরির আশ্বাসে আমার ছেলের জন্য পাঠানো ৪০ হাজার টাকা নিয়ে আখিমনি গত ১৭ জানুয়ারি নারায়নপুর গ্রাম হতে কলারোয়ার জালালাবাদ গ্রামের মামার বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বের হয়। নারায়নপুর থেকে জালালাবাদ গ্রাম পৌছাতে মাত্র ৪৫ থেকে ৫০ মিনিট সময় লাগে। কিন্তু সন্ধ্যা হয়ে গেলেও খোঁজ নিয়ে জানতে পারি আমার মেয়ে তার মামার বাড়িতে পৌছায়নি। পরে আমার মেয়ের ব্যবহৃত ০১৯৫৯ ৮৫৭৬৫৭ নম্বার থেকে ফোন দিয়ে মেয়ে বলে আমি ঢাকায় যাচ্ছি। এরপর থেকে তার ব্যবহৃত নম্বারটি বন্ধ পাওয়া যায়। ঘটনার ২/৩ দিন পর ০১৯৮৬ ৬১৯২৬০ নম্বার থেকে ফের আমাকে ফোন করে বলে আমি খুলনায় আছি। এরপর থেকে তার সাথে আর যোগাযোগ করা সম্ভব হচ্ছে না।

মোঃ আক্তারুজ্জামান আরো বলেন, আমার মেয়ে বাড়ি থেকে বের হওয়ার সময় তার কাছে নগদ ৪০ হাজার টাকা এবং চার আনা ওজনের স্বর্ণের কানের দুল যার আনুমানিক মূল্য ২৫ হাজার টাকা এবং ১২ হাজার টাকা মূল্যের একটি মোবাইল ফোন ছিলো। দীর্ঘ ২৪ দিন ধরে মেয়ে আখি মনি’র কোন খোঁজ না পেয়ে গত ৩ ফেব্রুয়ারি সদর থানায় একটি সাধারন ডায়েরী করি। কিন্তু এখনো পর্যন্ত মেয়ের সন্ধার না পেয়ে আমার স্ত্রীসহ পরিবারের সদস্যরা হতাশাগ্রস্ত হয়ে পড়েছে।

তিনি আরো বলেন, ধারনা করা হচ্ছে আমার মেয়ের কাছে থাকা ৪০ হাজার টাকা , স্বর্ণের গহনা ও মোবাইল ফোনটি হাতিয়ে নেয়ার জন্য কে বা কারা হয়তো তাকে ফুসলিয়ে নিয়ে অপহরণ পূর্বক আটকে রেখেছে। এই মুহুর্ত্বে কলেজ ছাত্রী মেয়ে আখি মনির জন্য আমরা সবাই চরমভাবে উদ্বীগ্ন হয়ে পড়েছি।

তিনি একজন অসহায় পিতা হিসেবে নিখোঁজ সন্তানের দ্রুত সন্ধানের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

খুলনা গেজেট/কেএম

 

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!