খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে প্রাণ গেল ১ জনের
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

সাতক্ষীরায় নারী নির্যাতন মামলায় যুবকের তিন বছর কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

Coat

সাতক্ষীরায় দশ লাখ টাকা যৌতুকের দাবীতে স্ত্রীকে নির্যাতন করে জখম করার অভিযোগে মাহমুদুল হাসান মন্টু নামে এক যুবককে দোষী সাব্যস্থ করে ৩ বছর সশ্রম কারাদন্ড, ৩ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। সাতক্ষীরার নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ এম জি আযম রোববার (১৭ অক্টোবর) এক জনাকীর্ণ আদালতে এই রায় ঘোষনা করেন।

মামলার বিবরণে জানা যায়, মামলার বাদী দেবহাটা উপজেলার জগন্নাথপুর গ্রামের আব্দুল হামিদ সরদারের ছেলে সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল করিম তার মেয়ে রোকেইয়া পারভীন ডেইজিকে ১০ লক্ষ টাকা যৌতুকের দাবীতে মারপিট করে জখম করার অভিযোগে জামাতা মাহমুদুল হাসান মন্টুর নামে নারী নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার তদন্তকারি কর্মকর্তা তদন্ত শেষে মাহমুদুল হাসান মন্টুর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

মামলটি বিচারের জন্য উক্ত আদালতে প্রেরিত হলে, বিচারক ১০ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমান ও প্রয়োজনীয় নথী পর্যালোচনা শেষে আসামীতে দোষী সাব্যস্ত কওে উল্লেখিত সাজা প্রদান করেন। রাষ্ট্র পক্ষে মামলাটি পরিচালনা করেন, স্পেশাল পিপি অ্যাড. জহুরুল হায়দার বাবু।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!