খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস

সাতক্ষীরা প্রতিনিধি

সামাজিক দূরত্ব বজায় রেখে সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে শনিবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে।

দিবসটি উপলক্ষে ভোরে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বে-সরকারি ভবনসমূহে জাতীয় পাতাকা অর্ধনমিতভাবে উত্তোলন করা হয়। এছাড়া কোরান তেলোয়াত, দোয়া, আলোচনা সভা ও বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পমাল্য অর্পনের মাধ্য দিয়ে দিন ব্যাপি নানা কর্মসুচি পালন করা হচ্ছে। শহরের খুলনা রোড মোড়ে নবনির্মিত বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পমাল্য অর্পন করেন, সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক এমপি, মীর মোস্তাক আহমেদ রবি এমপি ও এড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি।

এ সময় জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমেদ, জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অলহাজ্ব মোঃ নজরুল ইসলামসহ জেলা প্রশাসন ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে জেলা আওয়ামীলীগ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রধানগন স্বাস্থ বিধি মেনে পুষ্পমাল্য অর্পন করেন।

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!