খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

সাতক্ষীরায় দ্বিতীয় দফায় ১৭ জুন পর্যন্ত বাড়লো লকডাউন

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় করোনার সংক্রমণ ব্যাপকভাবে বৃদ্ধি পাওয়ায় দ্বিতীয় দফায় আরো এক সপ্তাহের কঠোর লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে জেলা করোনা কমিটির এক ভার্চুয়াল সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভার সিদ্ধান্ত অনুযায়ী লকডাউনে মুদি দোকান ও কাঁচা বাজার সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়। প্রথম দফার লকডাউনে এটি ছিল সকাল ৮ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত। প্রথম দফার ৭ দিনের লকডাউন আগামীকাল শেষ হবে। এরপর থেকে দ্বিতীয় দফার লকডাউন শুক্রবার রাত ১২ টার পর শুরু হয়ে চলবে আগামী ১৭ জুন রাত ১২ টা পর্যন্ত।

জেলা করোনা কমিটির সভাপতি ও জেলা ম্যাজিস্ট্রেট এসএম মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় দুইজন সংসদ সদস্য, সরকারি কর্মকর্তা, সকল ইউএনও, রাজনীতিবিদ, বিজিবি’র অধিনায়কবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা যুক্ত ছিলেন।

সভায় জেলার সীমান্ত ইউনিয়ন এলাকার পরিষদ গুলোর চেয়ারম্যানদের আরও দায়িত্বশীল হওয়ার জন্য নির্দেশনা প্রদান করার সিদ্ধান্ত গৃহীত হয়। পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীকে মাঠ পর্যায়ে আরো কঠোর হওয়ার পরামর্শ দেয়া হলে তা বাস্তবায়নে ভূমিকা রাখার কথা জানান পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান।

সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল জানান, চলমান এই লকডাউন আরো এক সপ্তাহের জন্য বৃদ্ধি করা হয়েছে। যা চলবে আগামী ১৭ জুন রাত ১২ টা পর্যন্ত। তিনি এ সময় জেলাবাসীকে লকডাউনের সকল বিধি নিষেধ মেনে চলার জন্য আহবান জানান।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!