খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

সাতক্ষীরায় দু’টি মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় দু’টি মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও তিনজন গুরুতর আহত হয়েছে। রোববার রাত ১০ টার দিকে পুরাতন সাতক্ষীরা আলিয়া মাদ্রাসার কাছে সাতক্ষীরা-আশাশুনি সড়কের এঘটনা ঘটে। আহতদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

নিহতের নাম মনিরুজ্জামান মনি (৪৬)। তিনি সাতক্ষীরা শহরের রাজারবাগান এলাকার আব্দুস সালাম আমিনের ছেলে। অহতরা হলো, সাতক্ষীরা সদর উপজেলা নুনগোলা গ্রামের আব্দুল হামিদের ছেলে নজরুল ইসলাম (২০) ও একই গ্রামের আজিজুর রহমানের ছেলে অতিক (২২) এবং ঝিনাইদহা জেলার হরিনাকুন্ড এলাকার সুবোল মন্ডলের ছেলে শান্ত (৪৫)।

নিহত মনির প্রতিবেশী রাজারবাগান গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোক্তার হোসেন জানান, রাতে মনিরুজ্জামান মনি ও তার বন্ধু শান্ত মটর সাইকেলে ধুলিহর এলাকা থেকে সাতক্ষীরা শহরে ফিরছিল। পতিমধ্যে রাত ১০টার দিকে সাতক্ষীরা-আশাশুনি সড়কের পুরাতন সাতক্ষীরা আলিয়া মাদ্রাসার কাছে পৌছালে ধুলিহর গামী একটি মটরসাইকেলর সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মটরসাইকেল চালক মনি ও আরোহী শান্ত এবং অপর মটরসাইকেল চালক আতিক ও আরোহী নজরুল গুরুতর আহত হয়। পথচারীরা তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাদের চারজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পঠানো হয়। খুলনা নেয়ার পথে মনি মারা যায়। গুরুতর আহত শান্ত, আতিক ও নজরুলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আতিকের অবস্থা আশংকা বলে জানা গেছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতেই ঘটনাস্থলে একজন অফিসারকে পাঠানো হয়েছিল।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!