খুলনা, বাংলাদেশ | ৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ এপ্রিল, ২০২৪

Breaking News

সাতক্ষীরায় চেয়ারম্যান পদে কে কত ভোট পেলেন

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বুধবার (৫ জানুয়ারি) সাতক্ষীরার আশাশুনি উপজেলার ১১টি, শ্যামনগর উপজেলার ৩টি ও কলারোয়া উপজেলার ২টি মিলে মোট ১৬টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

ভোট গণনা শেষে বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে সাতক্ষীরার আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নে জামায়াতের আবুবকর সিদ্দিক ৭২৬১ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের শম্ভুজিত চরণ মন্ডল পেয়েছেন ৫৩৭০ ভোট।

শ্রীউলা ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী দীপঙ্কর বাছাড় ৮৯৮৫ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আবুহেনা শাকিলুর রহমান পেয়েছেন ৫০১৮ ভোট।

আশাশুনি সদরে আওয়ামী লীগের হোসেনুজ্জামান ৬৩০৭ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী সম সেলিম রেজা পেয়েছেন ৪৫৮৩ ভোট।

কুল্যা ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী ওমর সাকি ফেরদাউস ১১৩৬৩ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আব্দুল বাছেত পেয়েছেন ৪৩৩১ ভোট।

বুধহাটা ইউনিয়নে আওয়ামী লীগের মাহবুবুল হক ডাবলু ৮৮৫৮ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির আব্দুল হান্নান পেয়েছেন ৭২৩৬ ভোট।

কাদাকাটি ইউনিয়নে আওয়ামী লীগের দীপঙ্কর কুমার সরকার ৩৯৮৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থী মফিজুল হক পেয়েছেন ৩১৪২ ভোট।

দরগাহ্পুর ইউনিয়নে আওয়ামী লীগের শেখ মিরাজ ৫৪৫৭ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থী আব্দুল কুদ্দুস ময়না পেয়েছেন ৪১৭২ ভোট।

খাজরা ইউনিয়নে আওয়ামী লীগের শাহনেওয়াজ ডালিম ৭৬২২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী অহিদুজ্জামান পেয়েছেন ৭২১৭ ভোট।

আনুলিয়া ইউনিয়নে বিএনপির রুহুল কুদ্দুস ৮৬৫৪ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের সাহাবুদ্দিন সানা পেয়েছেন ৬৯৩৫ ভোট।

প্রতাপনগর ইউনিয়নে জামায়াতের আবু দাউদ ঢালী ৮৪৫৭ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের শেখ জাকির হোসেন পেয়েছেন ৩১৪৫ ভোট।

বড়দল ইউনিয়নে আওয়ামী লীগের জগদীশ চন্দ্র সানা ৬৪৮৪ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির আজহারুল ইসলাম মন্টু পেয়েছেন ৫৫৮১ ভোট।

শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নে আওয়ামী লীগের জিএম শোকর আলী ১০৫৭৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির জিএম সাদিকুর রহমান পেয়েছেন ১০২৭৯ ভোট।

শ্যামনগর সদর ইউনিয়নে আওয়ামী লীগের এসএম জহুরুল হায়দর বাবু ৮৪২২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির লিয়াকত আলী পেয়েছেন ৭৮৬৩ ভোট।

ভুরুলিয়া ইউনিয়নে আওয়ামী লীগের একেএম জাফরুল আলম ৫৫৫৬ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জামায়াতের মোঃ ফারুক হোসেন পেয়েছেন ২৩৪৩ ভোট।

কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নে আওয়ামী লীগের স ম মোর্শেদ আলী ৭৭৮১ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থী আব্দুর রউফ পেয়েছেন ৫৯৬১ ভোট।

কুশোডাঙা ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী সাঈদ আলী গাজী ৫৫২২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আসলামুল আলম পেয়েছেন ৩৪২১ ভোট।

জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ নাজমুল কবির এসব বেসরকারি ফলাফল জানিয়েছেন।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!