খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

সাতক্ষীরায় করোনায় ও উপসর্গে স্বাস্থ্যকর্মীসহ দু’জনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি

করোনা আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক নারী স্বাস্থ্যকর্মীসহ দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার রাতে তারা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ওই নারী স্বাস্থ্যকর্মী হলেন, তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স মর্জিনা খাতুন (৫৭)। তিনি বরগুনা জেলার কাউনিয়া উপজেলার পূর্ব কাউনিয়া গ্রামের ইফসুফ আলীর স্ত্রী। আর করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী হলেন, সাতক্ষীরার কলারোয়া উপজেলা সদরের মৃত বদর উদ্দীনের ছেলে রহমত আলী (৫০)।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, গত ১২ জুলাই করোনা পজিটিভ নিয়ে সামেক হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেরে সিনিয়র নার্স মর্জিনা খাতুন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ৯টার দিকে তিনি মারা যান।

এদিকে, জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে গত ৬ আগষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন কলারোয়ার রহমত আলী। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও রাতে মারা যান। ভর্তির পর তার নমুনা সংগ্রহ করা হলেও এখনও তার রিপোর্ট পাওয়া যায়নি।

তিনি আরো জানান, স্বাস্থ্য বিধি মেনে তাদের লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।

সাতক্ষীরা সিভিল সার্জন আফিসের তথ্য মতে, করোনা আক্রান্ত হয়ে জেলায় ১১ আগষ্ট পর্যন্ত মারা গেছেন মোট ২৪ জন। এছাড়া উপসর্গ নিয়ে মারা গেছেন আরো অন্তত ৬১ জন।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!