খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

সাতক্ষীরায় উপজেলা পর্যায়ে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের পুরস্কার বিতরণ

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় উপজেলা পর্যায়ে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের পুরস্কার বিতরণ করা হয়েছে। সদর উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার (০৭ জানুয়ারী) বেলা ১১টায় সদর উপজেলা ডিজিটাল কর্ণারে এক অনুষ্ঠানে এই পুরস্কার বিতরণ করা হয়।

সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী’র সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ী কোমলমতি শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু, সদর উপজেলা কৃষি অফিসার মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তৃতায় এমপি রবি বলেন, করোনাকালিন সময়ে আগামী প্রজন্মকে সুস্থ্য সবল রাখতে স্কুল-কলেজ বন্ধ রেখে বিভিন্ন কার্যক্রম অন-লাইনে চলছে। কোমলমতি শিক্ষার্থীরা আগামীতে দেশের হাল ধরবে। তাই তাদেরকে স্বাধীনতার সঠিক ইতিহাস জানতে হবে এবং সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে নিয়ে শুধু বাংলাদেশে নয় বিশ্বের বিভিন্ন দেশ গবেষণা করছে। তিনি বাংলাদেশ ছাড়িয়ে বহি:বিশ্বে বিশ্ববন্ধু স্বীকৃতি পেয়েছেন। তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা তার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশকে উন্নয়নশীল দেশের কাতারে দাঁড় করিয়েছেন। বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার প্রচষ্টায় আমরা এখন বিশ্বের দরবারে মাথা উঁচু করে বলতে পারি আমরা বাংলাদেশী।

আলোচনা সভা শেষে সমগ্র উপজেলা পর্যায়ে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় সদর উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও মাধ্যমিক শিক্ষা অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাহিদুর রহমান।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!