খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানকে গুলি ও কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

গেজেট ডেস্ক

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুর রহিমের ওপর গুলি চালিয়েছে বোরকা পরা তিন সন্ত্রাসী। এতে তিনি পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। গুলি করার পরপরই সন্ত্রাসীরা তাঁর মাথা ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। রোববার সন্ধ্যা ৭টার দিকে কৈখালী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। এরপর চেয়ারম্যানকে দ্রুত শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

চেয়ারম্যানের সঙ্গী ইশরাত আলী জানান, চেয়ারম্যান আবদুর রহিম তাঁর কয়েকজন চৌকিদার-দফাদারকে নিয়ে ইউনিয়ন পরিষদের কার্যালয়ে কথা বলছিলেন। এমন সময় বোরকা পরা তিনজন তাঁকে একটু বাইরে আসতে বলেন। চেয়ারম্যান তাঁদের ভেতরে আসার কথা বললেও তারা আসেননি। এরপর চেয়ারম্যান তাঁর চেয়ার ছেড়ে কক্ষের বাইরে আসতেই শুরু হয় কথা কাটাকাটি। ওই তিনজনের একজন তাঁকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি করে। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে দরজার চৌকাঠে লেগে চেয়ারম্যান আবদুর রহিমের পায়ে এসে বিদ্ধ হয়। গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ার সঙ্গে সঙ্গে ওই তিনজন তাঁর মাথা ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে। এরপর চেয়ারম্যানের সহকর্মীদের ধাওয়ার মুখে সন্ত্রাসীরা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাঁকে শ্যামনগর হাসপাতালে নিয়ে যান। ঘটনাস্থলে গুলির খোসা পড়ে রয়েছে বলে জানান ইশরাত আলী।

এ বিষয়ে জানতে চাইলে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা জানান, তিনি এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাননি। তবে মৌখিকভাবে শুনে খোঁজখবর নিচ্ছেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!