খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

সাতক্ষীরায় অসহায়দের মাঝে বস্ত্র ও নগদ অর্থ বিতরণ

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের পক্ষ থেকে দেড় শতাধিক অসহায় দুঃস্থ প্রতিবন্ধী, বিধবা ও এতিম মাদ্রাসা ছাত্রদের মাঝে বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সাতক্ষীরা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম নান্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করেন জেলা আ’লীগের সভাপতি ও সাবেক সাংসদ মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ। বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা আ’লীগের যুগ্ন-সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সদর উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রশিদ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও মহিলা আ’লীগের সদস্য শিমুন শামস্ প্রমুখ।

কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক জি এম ওয়াহিদ পারভেজের সার্বিক ব্যবস্থাপনায় সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বৃহস্পতিবার সকালে এই বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়। এ সময় কেন্দ্রীয় যুবলীগের ২০১ সদস্য বিশিষ্ট নেতৃবৃন্দের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ মাও. হাবিবুর রহমান।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!