খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

সাতক্ষীরায় অনার্স-মাস্টার্স পর্যায়ে কর্মরত শিক্ষকদের এমপিওভুক্তির দাবিতে মানববন্ধন

সাতক্ষীরা প্রতিনিধি

প্রচলিত জনবল কাঠামো সংশোধন করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত বেসরকারি কলেজসমূহে অনার্স-মাস্টার্স পর্যায়ে বিধি মোতাবেক নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের দ্রুত এমপিওভুক্তির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকালে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে বাংলাদেশ বেসরকারি কলেজ অনার্স- মাস্টার্স শিক্ষক ফেডারেশন সাতক্ষীরা জেলার শাখা এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।

সংগঠনের সাতক্ষীরা জেলার শাখার আবহায়ক আনারুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব আমিনুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সদস্য পবিত্র কুমার মন্ডল, আব্দুল হাকিম, সাজ্জাত হোসেন, অহিদুজ্জামান লাভলু, আব্দুল্লাহ আল মামুন, মাহবুবুর রহমান, আবু সাঈদ, আদিত্য কুমার, একরামুল কবির, সাবিনা খাতুন প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সারাদেশে কর্মরত সাড়ে ৫ হাজার শিক্ষক মানবেতর জীবনযাপন করছে। দ্রুত এমপিওভুক্ত করা না হলে কর্মরত শিক্ষকদের পরিবারসমূহে অন্ধকার নেমে আসবে।

বক্তারা অনার্স-মাস্টার্স র্পর্যায়ে বিধি মোতাবেক নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের দ্রুত এমপিওভুক্তির দাবিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। পরে একই দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি পেশ করা হয়।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!