খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

সাতক্ষীরার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনে অযাচিত হস্তক্ষেপ বন্ধের আহবান

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার বিভিন্ন পেশাজীবী ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনে রাজনৈতিক নেতাদের অযাচিত হস্তক্ষেপ বন্ধ এবং নির্বাচন কেন্দ্রীক অচলাবস্তা নিরসনের আহবান জানিয়েছেন জেলা নাগরিক কমিটির নেতৃবৃন্দ। শনিবার (৭ মে) সকাল ১০টায় সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এক ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে এই অহবান জানানো হয়।

সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির আহবায়ক মোঃ আনিসুর রহিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা নাগরিক কমিটির সদস্য সচিব এড. আবুল কালাম আজাদ, যুগ্ম সদস্য সচিব আলী নুর খান বাবলু, সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুল হামিদ, সাবেক জেলা শিক্ষা কর্মকর্তা কিশোরী মোহন সরকার, দৈনিক দক্ষিণের মশাল সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহী, দৈনিক পত্রদূত এর ভারপ্রাপ্ত সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, জেলা জেএসডি’র নেতা সুধাংশু শেখর সরকার, জেলা জাসদ সভাপতি ওবায়দুস সুলতান বাবলু, বাংলাদেশ জাসদ জেলা সাধারণ সম্পাদক প্রভাষক ইদ্রিশ আলী, মানবাধিকার কর্মী মাধব চন্দ্র দত্ত, জাতীয় পাটির নেতা প্রকৌশলী আনোয়ার জাহিদ তপন, জাসদ নেতা মোঃ দিদারুল আলম হেলাল, জেলা সিপিবি সভাপতি আবুল হোসেন, সংবাদকর্মী জহুরুল কবির, এনজিও কর্মী শেখ আফজাল হোসেন, উদীচীর জেলা সভাপতি শেখ সিদ্দিকুর রহমান, এনজিও কর্মী এড. মুনির উদ্দিন, বঙ্গবন্ধু পেশাজীবী লীগের আসাদুজ্জামান লাভলু, ভূমিহীন নেতা কওসার আলী, আব্দুস সামাদ, ব্যবসায়ী আব্দুর রহমান, সাহিত্যিক গাজী শাহজাহান সিরাজ প্রমুখ।

সভায় জেলা সদরের অধিকাংশ শ্রমজীবী-পেশাজীবী সংগঠন, ট্রেড ইউনিয়ন, বেসিক ইউনিয়ন, ও সামাজিক সাংস্কৃতিক প্রতিষ্ঠান কুক্ষিগত করতে নেপথ্যের রাজনৈতিক ও প্রশাসনিক অযাচিত হস্তক্ষেপ এবং এর ফলে মামলা মোকদ্দমার কারণে অচলাবস্তা সৃষ্টি হওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করা হয়।

সভায় এসব সংগঠনের অচলাবস্তা নিরসনের লক্ষে প্রশাসন ও রাজনৈতিক নেতাদের অযাচিত হস্তক্ষেপ মুক্ত করে তার গঠনতন্ত্র অনুযায়ী নিজস্ব নেতৃত্ব বিকাশের সুযোগ দেওয়ার আহবান জানানো হয়।

সভায় নাগরিক কমিটির সদস্য মাধব চন্দ্র দত্তের মাতার এবং মোঃ আব্দুর রহমানের স্ত্রীর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির নেতৃবৃন্দ।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!