খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

সাতক্ষীরার কালীগঞ্জে ১২ ইউপিতে ৬৮০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় ১২টি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৬৭ জন, সাধারণ সদস্য পদে ৪’শ ৭৪ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১’শ ৩৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মঙ্গলবার (০২ নভেম্বর) মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে প্রার্থীরা উপজেলার পৃথক ৬ জন সহকারী রিটার্নিং অফিসারের মাধ্যমে তাদের মনোনয়নপত্র জমা দেন।

জানাগেছে, কালিগঞ্জ উপজেলার ১নং কৃষ্ণনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯ জন, সাধারণ সদস্য ৩৫ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ৯ জন, ২নং বিষ্ণুপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ জন, সাধারণ সদস্য ৩৫ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১০জন, ৩ নং চাম্পাফুল ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন, সাধারণ সদস্য ২৮ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১৩ জন।

৪ নং দক্ষিণ শ্রীপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সাধারণ সদস্য ৩২জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১৩ জন, ৫নং কুশলিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯ জন, সাধারণ সদস্য ৪৫ জন ও সংরক্ষিত পদে ১১ জন।

৬নং নলতা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন, সাধারণ সদস্য ৩৭ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন, ৭নং তারালী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন, সাধারণ সদস্য ৪২জন ও সংরক্ষিত পদে ৮ জন।

৮ নং ভাড়াশিমলা ইউনিয়নে চেয়ারম্যান ৫জন, সাধারণ সদস্য ৪৫ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১০ জন, ৯নং মথুরেশপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ১১জন, সাধারণ সদস্য ৪২জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১৫ জন।

১০ নং ধলবাড়ীয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সাধারণ সদস্য ৪১ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন, ১১ নং রতনপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সাধারণ সদস্য ৪৯ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১৪ জন এবং ১২ নং মৌতলা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন, সাধারণ সদস্য পদে ৪৩ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

আগামী ৪ নভেম্বর যাচাই বাছাই, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১১নভেম্বর। ২৮ শে নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত।
কালীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা অনজু গাইন এ তথ্য নিশ্চিত করেছেন।

খুলনা গেজেট/ এস আই

 

 

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!