খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

সাতক্ষীরায় অস্ত্র ও গুলিসহ চোরাচালানী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় বিজিবি সদস্যরা এক অভিযান চালিয়ে দুটি অস্ত্র ও দুই রাউন্ড গুলিসহ একজন অস্ত্র চোরাচালানীকে গ্রেপ্তার করেছে। শনিবার (২ জুলাই) ভোর রাত পৌনে ১ টার দিকে কলারোয়া উপজেলার ভাদিয়ালী সীমান্ত এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত অস্ত্র চোরাচালানের নাম মোঃ বদরুজ্জামান (৩৪) । সে সাতক্ষীরার কলারোয়া উপজেলার উত্তর ভাদিয়ালী গ্রামের দবির উদ্দিনের ছেলে।

বিজিবি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধীনস্থ মাদরা বিওপির টহল কমান্ডার নায়েক মোঃ আহসান হাবিব এর নেতৃত্বে একটি বিশেষ টহলদল ভোর রাত পৌনে একটার দিকে সীমান্তের মেইন পিলার ১৩ এর সাব পিলার ৩ এর রেফারেন্স পিলার ৯ হতে প্রায় ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কলারোয়া উপজেলাধীন উত্তর ভাদিয়ালী নামক স্থানে অভিযান চালিয়ে বদরুজ্জামানকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ১টি বিদেশি তৈরি ও ১টি দেশে তৈরি সহ দুটি পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে।

উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদসহ আসামিকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ, পিএসসি সীমান্ত থেকে অবৈধ অস্ত্র ও গোলাবারুদসহ ১ জন আসামিকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরো বলেন, সাতক্ষীরা ব্যাটালিয়নের সকল সদস্যগণ জেলার সীমান্ত সুরক্ষা এবং চোরাচালান দমনে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। বাংলাদেশের অর্থনৈতিক অবকাঠামো রক্ষার্থে চোরাচালান এবং মাদক দ্রব্য নির্মূল করাই সাতক্ষীরা ব্যাটালিয়নের মূল লক্ষ্য।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!