খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

সাকিব-মেহেদি-নাসুমে চাপে অস্ট্রেলিয়া

ক্রীড়া প্রতিবেদক

অস্ট্রেলিয়া-বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজে শুরু হয়েছে মাঠের লড়াই। মঙ্গলবার মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে প্রথম ম্যাচে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। প্রথম টি-টোয়েন্টিতে আগে ব্যাটিং করে নির্ধারিত নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩১ রান করে স্বাগতিক দল। বল হাতে দুর্দান্ত শুরু করেছে মেহেদী, নাসুম ও সাকিব।

শুরুর পথটা দেখিয়েছিলেন মেহেদি হাসান। সেই পথ ধরে উইকেট পেলেন নাসুম আহমেদও। অ্যালেক্স ক্যারির পর সাজঘরে ফেরত গেছেন জশুয়া ফিলিপে। তৃতীয় ওভারে এসে আরেকটি উইকেট তুলে নেন সাকিব। তিনি সাজঘরে ফিরিয়েছেন মাত্র এক রান করা ময়শিস হ্যানরিক্সকে। ১২ রানেই তিন উইকেট হারিয়েছে অজিরা। নিজের দ্বিতীয় উইকেটের দেখা পায় নাসুম।

নাসুম আহমেদ বোলিংয়ে ফিরলেন, পেয়ে গেলেন উইকেট। লেগস্টাম্পের বেশ বাইরে নিরীহ বলটা ম্যাথু ওয়েড ছেড়ে দিলে হতে পারতো ওয়াইড। সেটিতেই শট খেলতে গিয়ে নিজের বিপদ ডেকে আনলেন অস্ট্রেলিয়া অধিনায়ক। ফাইন লেগে ভালো ক্যাচ নিয়েছেন মোস্তাফিজুর রহমান। ১০ম ওভারে চতুর্থ উইকেট হারিয়েছে অস্ট্রেলিয়া, ভেঙেছে মার্শের সঙ্গে ওয়েডের ৪৫ বলে ৩৮ রানের জুটি। ইনিংসের মাঝপথে তাদের স্কোর এখন ৫২ রান।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!