খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

সাকিবের অর্ধশতক, মিরাজের পর সাজঘরে তাইজুল

৪২তম ওভারে দলীয় রান ২০০ পেরোল বাংলাদেশ দল। দলীয় ২১০ রানে ব্যক্তিগত অর্ধশতক পূরণ করে সাকিব। এর দুই বল বাদেই ওকসের বলে মঈন আলীর ক্যাচ হয়ে ফেরেন আফিফ(১৫)। এরপর ৫ রান করে সাজঘরে ফেরেন মিরাজ। আর ২ রানে আউট হয় তাইজুল।

৪৭ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ২৩০ রানে ব্যাট করছে বাংলাদেশ। ক্রিজে সাকিব ৬০ রানে ও ১ রানে আছেন এবাদাত।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ১৭ রানের মধ্যে দুই ওপেনারকে হারিয়ে বিপদে পড়ে বাংলাদেশ। কারেনের শিকার হয়ে লিটন ফেরেন শূন্যরানে, তামিম করেন ১১ রান। এরপর নাজমুল–মুশফিক জুটিতে ইনিংস পুনর্গঠন করে স্বাগতিকরা। তাদের ব্যাটে ২২তম ওভারে একশ স্পর্শ করে বাংলাদেশের রান। ২৪ তম ওভারে নিজের দ্বিতীয় হাফ সেঞ্চুরি তুলে নেন শান্ত।

তবে ফিফটির পর অহেতুক রান আউটে কাটা পড়েন শান্ত। ৭১ বল খেলে ৫ বাউন্ডারিতে ৫৩ রান করেন শান্ত। তার বিদায়ে মুশফিকের সঙ্গে ভাঙে ১২৮ বল স্থায়ী ৯৮ রানের জুটি। শান্ত ফেরার দুই বল পরই ফিফটি পেয়েছেন মুশফিক। ওয়ানডেতে এটি তার ৪৩তম ফিফটি।

এরপর সাকিবের সঙ্গে জমে গিয়েছিল মুশফিকের জুটি। তবে এই জুটিও বেশিক্ষণ স্থায়ী হয়নি। দুর্দান্ত এক গুগলিতে মুশফিককে বোল্ড করেন আদিল রশিদ। তার বিদায়ে ভাঙে ৪৯ বল স্থায়ী ৩৮ রানের জুটি। মুশফিককে থামতে হলো ৯৩ বলে ৭০ রান করেই। সাকিবের সঙ্গে টিকতে পারেননি মাহমুদউল্লাহও। ৯ বলে ৮ রান করে আদিল রশিদের ঘূর্ণিতে বোল্ড হন তিনি।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!