খুলনা, বাংলাদেশ | ৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ এপ্রিল, ২০২৪

Breaking News

সরকারি কর্মচারীর উপর হামলায় ইউপি সদস্যসহ ৭ জনের নামে মামলা

কলারোয়া প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় সররকারি কর্মচারী উজ্জলের উপর হামলার ঘটনায় এক ইউপি সদস্য সহ ৭জনের নামে মামলা হয়েছে। মামলার পর থেকে বাদীকে মামলা তুলে নেওয়ার জন্য একাধিক হুমকি দিচ্ছে আসামিরা।

মামলার বিবরণে জানা গেছে, উপজেলার সোনাবাড়ীয়া গ্রামের মৃত আলাউদ্দিন এর ছেলে এসএম শরিফুজ্জামান উজ্জল। তিনি উপজেলা এলজিইডি অফিসের কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত রয়েছেন। ঘটনার দিন একই এলাকার ইউপি সদস্য সাদ্দাম হোসেন, আক্তার সরদার, আবুল বাশার, কামাল হোসেন মোল্যা, মিজানুর রহমান, রাজু হোসেন, পলাশ হোসেনসহ অজ্ঞাতনামা আরও ৩/৪জন দলবব্ধ হয়ে তার জমিতে হাডুডু খেলার আয়োজন করে। খেলা বন্ধের অনুরোধ করলে তারা ক্ষিপ্ত হয়ে উজ্জল এলোপাতাড়ী ভাবে পিটিয়ে জখম করে। তাদের আক্রমণে তার একটি দাঁত ভেঙ্গে যায়। হামলাকারীরা এসময় উজ্জলের কাছে থাকা ৮২ হাজার ৯০০টাকা ছিনিয়ে নেয়।

হামলাকারীদের আক্রমণ থেকে বাচার জন্য তিনি চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে কলারোয়া হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় উজ্জল বাদী হয়ে থানায় একটি মামলা করেন, যার নং ১৬। মামলা করার পর অব্যাহত হুমকির মধ্যে রয়েছেন তিনি। জীবনের নিরাপত্তার দাবি জানিয়ে তিনি পুলিশের হস্তক্ষেপ কামনা করেছেন।

ওই সময় শরিফুজ্জামান উজ্জল সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা পাইতে ডাকচিৎকার করিলে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে কলারোয়া হাসপাতালে নিয়ে ভর্তি করে। এঘটনা উল্লেখ্য করে উপজেলা এলজিইডি অফিসের কম্পিউটার অপারেটর এসএম শরিফুজ্জামান উজ্জল বাদী হয়ে (৯নভেম্বর) কলারোয়া থানায় একটি মামলা নং-১৬(১১)২২দায়ের করেন। এদিকে এই মামলা দায়েরের পর থেকে সন্ত্রাসীরা মামলা তুলে নিতে মামলার বাদী ও তার পরিবারবর্গকে হুমকি দিচ্ছে বলে মামলা বাদী অভিযোগ তুলেছেন। তিনি জীবনের নিরাপত্তার দাবী জানিয়ে জেলা পুলিশের হস্তক্ষেপ কামনা করেছেন।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!