খুলনা, বাংলাদেশ | ৪ বৈশাখ, ১৪৩১ | ১৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  উপজেলা নির্বাচন বর্জনের ঘোষণা দিল বিএনপি ও জামায়াত
  শ্রম আইন লঙ্ঘন : স্থায়ী নয় ২৩ মে পর্যন্ত জামিনে থাকবেন ড. ইউনূস
  ফরিদপুরের কানাইপুরে বাস-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১৩

সরকারের এজেন্টরা জোট ভাঙ্গনের গল্প তৈরি করছে : ফখরুল

গেজেট ডেস্ক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেছেন, সরকারের পতনের লক্ষ্যে যুগপৎ আন্দোলনকে সফল করতে পূর্বের কর্মসূচি পর্যালোচনা করা হয়েছে এবং আগামী আন্দোলনের ভবিষ্যৎ কী হবে তা ঠিক করা হয়েছে। ৪ ফেব্রুয়ারির পর কী আন্দোলন হবে, তাও ঠিক করতে বৈঠক হয়েছে।

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে গুলশান বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে গণতন্ত্র মঞ্চের লিয়াজো কমিটির সঙ্গে বিএনপির প্রতিনিধি দলের বৈঠক শেষে মির্জা ফখরুল এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ‘সরকারের এজেন্টরা যুগপৎ আন্দোলনের জোট বা শরিকের মধ্যে ভাঙ্গনের গল্প তৈরি করছে। কিন্তু বিএনপির একমাত্র লক্ষ্য ঐক্য তৈরি করে দুর্বার আন্দোলনে সফল হওয়া। রাজনীতি করবেন না এমন মুচলেকা দিয়ে বেগম জিয়া মুক্ত হয়েছেন শেখ সেলিমের এমন দাবি বেজলেস, মিথ্যা অপপ্রচার, অপকৌশল।’

নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেন, ‘খুব শিগগিরই আন্দোলনে সফল হবে বলে আশা করছি। আন্দোলনকে ধীরে ধীরে বিজয়ের দিকে নিতে নীতিগত ও কৌশলগত আলোচনা হয়েছে। সেখানে অন্য যেসব দল আছে যারা একসঙ্গে এখনও হয়নি, তাদের কীভাবে একসঙ্গে নিয়ে আন্দোলন যাওয়া যায়, তা ভাবা হচ্ছে।’

লিয়াজো কমিটির সঙ্গে বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল অংশ নেন।

গণতন্ত্র মঞ্চ লিয়াঁজো কমিটিতে ছিলেন—আ স ম রব, মাহমুদুর রহমান মান্না, সাইফুল হক, জোনায়েদ সাকি, নরুল হক নুর শেখ রফিকুল ইসলাম বাবলু, অ্যাডভোকেট হাসনাত কাইয়ুম।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!