খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  করোনায় আরও একজনের মৃত্যু, শনাক্ত ১৬
  কিশোরগঞ্জে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
  জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো : প্রধানমন্ত্রী

দৌলতপুর সরকারি মুহসিন হাই স্কুলের ছয়তলা ভবনের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

দৌলতপুর সরকারি মুহসিন মাধ্যমিক বিদ্যালয়ের বেগম মন্নুজান সুফিয়ান একাডেমিক (ছয়তলা) ভবনের উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৭ আগস্ট) দুপুর ১২ এ একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়। একই সাথে বেগম নুর জাহান গোলাম রহমান স্মৃতি বৃত্তি তহবিলের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মুকুল কুমার মিত্র।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চল খুলনার পরিচালক প্রফেসর শেখ হারুণ অর রশিদ, নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, সমাজসেবক আলহাজ্ব শেখ আব্দুল মান্নান, দৌলতপুর থানা আওয়ামী লীগ সভাপতি শেখ সৈয়দ আলী, শ্রম অধিদপ্তরের পরিচালক মিজানুর রহমান, মহানগর আ’লীগ নেতা আশরাফুল ইসলাম, ৫নং ওয়ার্ড কাউন্সিলর শেখ মোহাম্মদ আলী, মুহাসীন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি শেখ মফিজুর রহমান হিরু ও বৃত্তি তহবিল পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন শেখ আব্দুর রাকিব ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম জোয়ার্দ্দার। অন্যান্যের মধ্যে নাগরিক নেতা শাহিন জামান পন, মহিলা কলেজের প্রভাষক মাদক কৃষ্ণ, প্রধান শিক্ষক নজরুল ইসলাম, রবিউল ইসলাম, আয়শা খানম, করসার আলী, এম রুহুল আমিন প্রমূখ। উদ্বোধন অনুষ্ঠান শেষে প্রায় একশত গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে ৮২ হাজার টাকা নগদ সহায়তা প্রদান করা হয় ।

খুলনা গেজেট/এসজেড

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!