খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  করোনায় আরও একজনের মৃত্যু, শনাক্ত ১৬
  কিশোরগঞ্জে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
  জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো : প্রধানমন্ত্রী

সমাজে সৎ ও যোগ্য মানুষকে নেতৃত্ব দিতে হবে : এমপি বাবু

পাইকগাছা প্রতিনিধি

কয়রা-পাইকগাছা (খুলনা-৬) সংসদ সদস্য আলহাজ্ব আকতারুজ্জামান বাবু বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দেশের মানুষ শান্তিতে থাকে। আর জামাত-বিএনপি ক্ষমতায় আসলে দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। আর বিএনপি-জামাত ক্ষমতায় আসলে দলীয় নেতাদের ভাগ্যের পরিবর্তন হয়।

তিনি বলেন, দেশের প্রতিটি মানুষের জীবনমান উন্নয়নের লক্ষে শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এমপি আরো বলেন, নির্বাচিত হওয়ার পর থেকে নির্বাচনী ওয়াদা অনুযায়ী এলাকার উন্নয়ন ও মানুষের সেবক হিসেবে কাজ করে যাচ্ছি। ফণী, বুলবুল ও আম্পান সহ মহামারী করোনায় সার্বক্ষণিক মানুষের পাশে থেকেছি। কর্মহীন ও ক্ষতিগ্রস্থ মানুষের বাড়ীতে বাড়ীতে মানবিক সহায়তা পৌছে দিয়েছি। এজন্য প্রাকৃতিক দুর্যোগ ও মহামারী করোনায় কোন মানুষের দুর্ভোগ হয়নি। একটি এলাকার সামগ্রিক উন্নয়ন ও মানুষের কল্যাণের জন্য ওই এলাকা থেকে দুর্নীতি বিতাড়িত করা জরুরী। উন্নয়ন, অনিয়ম ও দুর্নীতি এক সাথে চলতে পারে না উল্লেখ করে এমপি বাবু বলেন, এলাকার সকল নিয়োগের ক্ষেত্রে শতভাগ স্বচ্ছতা নিশ্চিত করা হচ্ছে। এর ফলে চাকুরীতে প্রকৃত মেধাবীরাই মুল্যায়িত হচ্ছে। চাকুরীর ন্যায় সমাজে শান্তি এবং শৃংখলা প্রতিষ্ঠার জন্য ভাল, সৎ এবং যোগ্য মানুষকে মূল্যায়ন করতে হবে। সমাজের সকল পর্যায়ের নেতৃত্বে ভাল মানুষকে এগিয়ে আসতে হবে।

তিনি বৃহস্পতিবার বিকালে পাইকগাছা উপজেলার চাঁদখালী ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ইউনিয়নভিত্তিক উন্নয়ন বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক আলহাজ্ব মুনছুর আলী গাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) লিপিকা ঢালী, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, আওয়ামীলীগনেতা জি,এম, ইকরামুল ইসলাম, বিজন বিহারী সরকার, কৃষ্ণপদ মন্ডল, শেখ গোলাম রব্বানী, আব্দুস সামাদ, আজিজুল ইসলাম, গাজী শফিকুল ইসলাম, আমিনুল ইসলাম, জেলা যুবলীগনেতা জসিম উদ্দীন বাবু, শামীম সরকার, শেখ আনিছুর রহমান মুক্ত, আ’লীগনেতা জাকির হোসেন খান, প্রভাষক মশিয়ার রহমান, আলতারিপ, সুব্রত, মোশাররফ মোড়ল, আব্দুল গফুর, হায়দার সরদার, নঈমুদ্দীন, ডাঃ নরেন্দ্রনাথ মন্ডল, জবেদ সরকার, মাসুমা বেগম, জুলি শেখ, ফাতেমাতুজ জোহরা রূপা, যুবলীগনেতা জগদীশ চন্দ্র রায়, শেখ জিয়াদুল ইসলাম, আব্দুল হালিম, কাজী জাহাঙ্গীর হোসেন, জি,এম, মোরশেদ বাওয়ালী, পরেশ মন্ডল, শেখ রাজু আহমেদ, নুরুল ইসলাম, শফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগনেতা মৃণাল কান্তি বাছাড়, সাব্বির হোসেন, ফাইমিন সরদার, ছাত্রলীগনেতা রায়হান পারভেজ রনি, রমজান সরদার, মাহবুবুর রহমান নয়ন, রাশেদুজ্জামান রাসেল ও অহিদুজ্জামান।

 

খুলনা গেজেট/ কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!