খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

সন্ত্রাসীর গুলিতে ফুলতলার ব্যবসায়ী নিহত, স্ত্রী আহত (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক ও ফুলতলা প্রতিনিধি

সন্ত্রাসীদের ছোড়া গুলিতে মো: রকিবুল ইসলাম নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় ফুলতলা ও অভয়নগর উপজেলার সংযোগস্থল কপালিয়া ব্রীজের ওপর এ ঘটনাটি ঘটে। নিহত রকিবুল ফুলতলা উপজেলা এম এম কলেজ পাড়ার বাসিন্দা মাহবুব খন্দকারের ছেলে। এ ঘটনায় নিহতের স্ত্রী পিয়ারী খাতুন ওরফে বর্ষা আহত হয়েছেন। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফুলতলা থানার অফিসার ইনচার্জ ইলিয়াস তালুকদার হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ফুলতলা বনিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক মো: রকিবুল ইসলাম রাতে মোটরসাইকেলযোগে স্ত্রীকে নিয়ে অভয়নগর থেকে ফিরছিলেন। ফুলতলা ও অভয়নগর উপজেলার সংযোগস্থল কপালিয়া ব্রীজের ওপর গেলে দু’জন যুবক তাদের উদ্দেশ্যে করে ডাকতে থাকে। ওই যুবকদের কাছে যাওয়া মাত্রই পরপর তাকে লক্ষ্য করে দু’টি গুলি করে সন্ত্রাসীরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফুলতলা বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক খন্দকার রকিবুল ইসলামের স্ত্রী বর্ষা বেগম বলেন, অভয়নগরের দত্তগাতি এলাকার আলম মেম্বার এর দাওয়াতে ও লেনদেন সংক্রান্ত ব্যাপারে বিকালে মটরসাইকেলযোগে তারা যান। সেখানে আলম মেম্বার,পিয়ুজ ও ভবদহ এলাকার শুভ উপস্থিত ছিল। খাওয়া দাওয়া শেষে কিছু টাকা নিয়ে রাত ৮টার দিকে ফুলতলায় ফেরার উদ্দেশ্যে বেরিয়ে কিছুটা সামনে আসলে ভাঙা চোরা রাস্তায় মোটরসাইকেলের গতি কম থাকলে অল্প বয়সী অস্ত্রধারী দুই যুবক তাদের গতিরোধ করে।

এ সময় তারা পিছন দিক থেকে রকিবুলের ডান পাজরে গুলি করে। তখন সে মাটিতে লুটিয়ে পড়লে কানের নিচে ও ডান হাতে গুলি করে তার মৃত্যু নিশ্চিত করে। ঘটনার সময় বর্ষা তাকে ঠেকাতে আসলে তিনিও হাতে ও পেটে গুলিবিদ্ধ হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রæত ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে।

এ সময় কর্তব্যরত ডাক্তার তানজিলা শারমিন তাকে মৃত ঘোষনা করেন। গুলিবিদ্ধ হওয়ার কারণে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যুর কারণ বলে তিনি জানিয়েছেন। গুলিবিদ্ধ বর্ষাকে প্রাথমিক চিকিৎসার পর তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ফুলতলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইলিয়াস তালুকদার বলেন, পাওনা টাকা আদায় শেষে ফেরার পথে দুর্বৃত্তদের গুলিতে রকিবুল নিহত হয়। রাতেই নিহত তার সুরাতহাল রিপোর্ট শেষ হয়েছে। শুক্রবার (১৩ মে) লাশের ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!