খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

সন্ত্রাসীদের গুলিতে নিহত আ’লীগ নেতা আনছারের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

সন্ত্রাসীদের গুলিতে নিহত খুলনার দিঘলিয়ার বারাকপুর ইউনিয়ন আ’লীগের সাবেক সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক মো. আনছার শেখের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার নিহত আনসারের গ্রামের বাড়ি দিঘলিয়ার লাখোয়াটি গ্রামে চারবাড়ী বায়তুল কুবা জামে মসজিদ প্রাঙ্গণে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযায় হাজার হাজার মানুষ অংশগ্রহন করে। এর আগে বিকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আনছার শেখের স্বজনরা তার লাশ বুঝে নেয়।

নিহতের ছেলে তানভীর শেখসহ স্বজনরা বলেন, স্থানীয় বাজার বনিক সমিতি, জনপ্রতিনিধি নির্বাচন, রাজনৈতি ও এলাকার আধিপত্য বিস্তারসহ বিভিন্ন কারণে পুর্ব শত্রুতার জেরে তার বাবাকে সন্ত্রাসীরা হত্যা করতে পারে।

এ ব্যাপারে খানজাহান আলী থানার অফিসার্স ইনচার্জ মো. কামাল হোসেন খান বলেন, নিহতের পরিবার দাবি করেছে স্থানীয় নির্বাচনসহ এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকান্ড সংগঠিত হতে পারে। ঘটনাস্থলের পার্শবর্তী সকল সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে।

তিনি বলেন, হত্যাকান্ডের মটিভ উদঘাটনে এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। নিহত মো .আনছার শেখের পরিবারের দাবিসহ হত্যাকান্ডের পর উঠে আসা বিভিন্ন বিষয় মাথায় রেখে পুলিশ কাজ করছে।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!