খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

সড়ক দুর্ঘটনায় আহত হাসিবও চলে গেলেন না ফেরার দেশে

লোহাগড়া প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হাসিব ভূইয়াও চলে গেলেন না ফেরার দেশে। মঙ্গলবার রাত সোয়া ১০ টার দিকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

সড়ক দুর্ঘটনায় নিহত হাসিবের বাড়ি উপজেলার মল্লিকপুর ইউনিয়নের করফা গ্রামে। হাসিবের পিতা লিয়াকত ভূইয়া মঙ্গলবার রাত ১১ টার দিকে মুঠোফোনে ঢাকা থেকে তার ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত সোমবার রাত পৌনে ১১ টার দিকে লক্ষ্মীপাশা-মহাজন সড়কের খলিশাখালি এলাকায় বেপরোয়া মোটর সাইকেলের ধাক্কায় ট্রলির হেলপার শ্রমিক হাসিব ভূইয়া ( ২০) গুরুতর আহত হয়। এ সময় চালক সুজন ও আরোহী ইলিয়াস শেখও আহত হন। এলাকাবাসী আহতদের উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গুরুতর আহত ইলিয়াসকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩ টার দিকে তিনি মারা যান।

অপর আহত হাসিবকে রাতেই ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় হাসিবও চলে গেলেন না ফেরার দেশে। দুর্ঘটনায় আহত সুজন যশোরের আব্দুর রউফ পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় করফা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!