খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

শ্যামনগরে ৪৫ রাউন্ড বন্দুকের গুলিসহ আটক দম্পতিকে কারাগারে প্রেরণ

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার শ্যামনগরে বন্দুকের তাজা গুলিসহ আটক স্বামী-স্ত্রীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, র‌্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল বুধবার রাত ৮ টার দিকে উপজেলা সদরে গোডাউন মোড় এলাকা থেকে তাদের আটক করে। এ সময় তল্লাশি করে ৪৫ রাউন্ড বন্দুকের গুলি, একটি মটরসাইকেল, ২টি মোবাইল ফোন, ও ৪টি সিম কার্ড জব্দ করে র‌্যাব সদস্যরা।

আটককৃতরা হলো, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের মল্লিক পাড়া গ্রামের মৃত সাকাত মল্লিকের ছেলে মোঃ রফিক মল্লিক ও তার স্ত্রী ফিরোজা বেগম। রফিক শ্যামনগর সদরে সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক লিঃ এ প্রহরী হিসেবে চাকরিরত বলে জানা গেছে।

র‌্যাব-৬ এর ডিএডি পুলিশ পরিদর্শক মোঃ রমজান আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল রাত ৮ টার দিকে শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের মল্লিক পাড়া গ্রামের রফিক মল্লিকের বাড়িতে অভিযান চালায়। এ সময়ে  উপস্থিতি টের পেয়ে মটর সাইকেলে তারা স্বামী-স্ত্রী পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরবর্তীতে ধাওয়া করে তাদের আটক করা হয়। পরে তাদের উপস্থিতিতে রফিক মল্লিকের বাড়িতে তল্লাশি করে ৪৫ রাউন্ড বন্দুকের গুলি, মোবাইল ফোন, মটর সাইকেল ও সিম কার্ড জব্দ করা হয়। পরে আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

খুলনা গেজেট/ এস আই

 

 

 

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!