খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

শ্যামনগরে মন্দির ও প্রতিমা ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় সহপাঠী কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় শ্যামনগরের ফুলতলায় রাস মন্দীরের প্রতিমা ভাংচুরসহ ১১জনকে পিটিয়ে জখম করার ঘটনার প্রতিবাদে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। বুধবার (১৪ এপ্রিল) বিকালে শ্যামনগর উপজেলার ফুলতলা মোড়ে স্থানীয়রা এ মানববন্ধন কর্মসুচি পালন করে।

মানববন্ধন চলাকালে বক্তব্যে রাখেন, শ্যামনগর মহসিন ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ বলরাম মন্ডল, শিক্ষিকা নিপা চক্রবর্তী, হরিদাস হালদার, সাবেক ইউপি সদস্য খায়রুল আলম, মৃনাল কান্তি বাউলিয়া, নিমাই মন্ডল প্রমুখ।

বক্তারা বলেন, শ্যামনগর উপজেলার ফুলবাড়ি গ্রামের কলেজ ছাত্র পল্লব মন্ডল তার সহপাঠী পূজা মন্ডলকে মঙ্গলবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় রাস মন্দিরের পাশের মাঠে দাঁড়িয়ে থাকা অবস্থায় উত্যক্ত করছিল। স্থানীয় কয়েকজন তাতে আপত্তি জানায়। সেখান থেকে ফিরে যেয়ে ক্ষুব্ধ পল্লব মন্ডল রাত ৯টার দিকে ৫/৬টি মটর সাইকেলে একদল দূর্বৃত্ত নিয়ে গ্রামে ঢুকে বৈদ্যুতিক তার বিছিন্ন করে শীতলা প্রতিমা ও রাস মন্দির ভাংচুর করে। এসময় বাধা দেওয়ায় সুভাষ বাউলিয়া ও নগন বাউলিয়ার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করা হয়। পিটিয়ে জখম করা হয় নগেন্দ্রনাথ বাউলিয়া (৭০), তপন বাউলিয়া (৬০), নগেন্দ্র নাথ বাউলিয়ার তিন ছেলে সুভাষ বাউলিয়া (৫০),যতিন বাউলিয়া (৪০), ও গোবিন্দ বাউলিয়া (৪৫), যতিন বাউলিয়ার স্ত্রী কৌশল্যা বাউলিয়া (৩৫), সুভাষ বাউলিয়ার স্ত্রী পূর্ণিমা বাউলিয়া (৪৫), মেয়ে মমতা বাউলিয়া(১৮),ছেলে মিলন বাউলিয়া (১৯) যতিন্দ্র বাউলিয়া মেয়ে বিজলী বাউলিয়া (১১) ও গোবিন্দ বাউলিয়া ছেলে নিত্যানন্দ বাউলিয়া (১৬) সহ ১১ জনকে।

রাতেই আহতদের শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হামলাকারীরা নগেন্দ্রনাথ বাউলিয়ার দু’ মেয়েকেও বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। বক্তারা বর্বরোচিত এ হামলার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানান ।

এদিকে শ্যামনগরের ফুলতলায় রাস মন্দীরের প্র্রতিমা ভাংচুরসহ ১১জনকে পিটিয়ে জখম করার ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ফুলতলা গ্রামের গোবিন্দ বাউলিয়া বাদি হয়ে ১০ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরো ৮০/৯০ জনকে আসামি করে বুধবার এই মামলা দায়ের করেন। পুলিশ ইতমধ্যে মোঃ ইউসুফ আলী নামে একজনকে গ্রেপ্তার করেছে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হুদা মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, ইতিমধ্যে একজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যহত আছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!