খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

শ্যামনগরে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার শ্যামনগরে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় মুনসুর সানা (৬৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার (১৪ জানুয়ারি) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার নওয়াবেঁকী চৌরাস্তা মোড় সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটনা ঘটে। আহত অবস্থায় শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান নিহত মুনসুর সানা সাতক্ষীরা শ্যামনগর উপজেলা আটুলিয়া ইউনিয়নের নওয়াবেঁকী গ্রামের মৃত মজু সানার ছেলে।

নিহতের নাতি ইমরান হোসেন জানান, নওয়াবেঁকী চৌরাস্তায় ব্যবসা রয়েছে মুনসুর সানার। শনিবার বিকালে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে চৌরাস্তার দিকে হেঁটে যাওয়ার সময় বেপরোয়া গতিতে আসা একটি মোটর সাইকেলের ধাক্কায় তিনি রাস্তায় পড়ে যান। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। চিকিৎসকরা তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানাস্তর করলে সেখানে নেওয়ার পথে সন্ধ্যায় তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, একই এলাকার আব্দুস সবুর ঢালীর ছেলে সজিব (১৫) মটর সাইকেল চালাচ্ছিল। দুর্ঘটনার পর সে মোটর সাইকেলটি ফেলে পালিয়ে যায়।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নুরুল ইসলাম বাদল জানান, নিহতের পরিবার দুর্ঘটনার বিষয়ে পুলিশের কাছে কোন অভিযোগ করেনি। তারা মামলা করতে চাইলে নিহতের পরিবারকে আইনগত সহায়তা দেয়া হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!