খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

শ্যামনগরের সড়ক  দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

 নিজস্ব প্রতিবেদক

সাতক্ষীরায় রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে ধাক্কা লেগে এক মোটরসাইকেল চালক নিহত ও আরোহী গুরুতর আহত হয়েছে। শনিবার (২৮ জানুয়ারি) রাত ৮টার দিকে  সাতক্ষীরার শ্যামনগর উপজেলাধীন মুন্সিগঞ্জ- শ্যামনগর সড়কের ধানখালী সুন্দরবন গার্লস স্কুলের সামনে এই ঘটনা ঘটে।
নিহত মোটরসাইকেল চালকের নাম মেহেদী হাসান বাবু(২৫)। তিনি সাতক্ষীরা শ্যামনগর উপজেলার কালিঞ্চি গ্রামের আব্দুল মাজেদ গাজীর ছেলে।
গুরুতর আহত অলিউল্লাহ  (২৮) একই উপজেলার ইসমাইলপুর গ্রামের আনসার ঢালীর ছেলে। তিনি নিহত মোটরসাইকেল চালক  মেহেদী হাসানের ভগ্নিপতি। আহত অলিউল্লাহকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।
স্থানীয় উন্নয়ন সংগঠন লিডারসের নির্বাহী  পরিচালক মোহন কুমার মন্ডল জানান, মেহেদী হাসান তার ভগ্নিপতি ওলিউল্লাহকে নিয়ে মুন্সিগঞ্জ থেকে শ্যামনগরের দিকে যাচ্ছিল। পতিমধ্যে রাত ৮টার দিকে শ্যামনগর উপজেলাধীন মুন্সিগঞ্জ- শ্যামনগর সড়কের ধানখালী সুন্দরবন গার্লস স্কুলের সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলটি সজরে ধাক্কা দেয়। এতে মেহেদী হাসান ও অলিউল্লাহ দুজনের গুরুতর আহত হয়। দুমড়ে মচড়ে যায় তাদের মোটরসাইকেলটি। স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করায়। সেখানে কর্তব্যরত  চিকিৎসাক মেহেদী হাসানকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অলিউল্লাহকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!