খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিপুল ভোটে জয়ী করতে হবে : খালেক

নিজস্ব প্রতিবেদক

আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় জেলার দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি, কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক।

সম্মানীত অতিথি হিসেবে বক্তব্য রাখেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম ডি এ বাবুল রানা।
সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. সুজিত অধিকারি।

প্রধান অতিথি তালুকদার আব্দুল খালেক তার বক্তব্যে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রবীণ নেতা বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদকে দলীয় সমর্থিত প্রার্থী করায় প্রধানমন্ত্রী দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

তিনি বলেন “শেখ হাসিনা বিহিন বাংলাদেশ শেখ হাসিনা বিহিন আওয়ামী লীগ কল্পনা করা সম্ভব নয়।” সরকার প্রধানের অনেক অর্জন রয়েছে। সেগুলিকে তৃনমূলে প্রচার করতে হবে। এই নির্বাচন আমাদের জন্য বড় চ্যালেঞ্জ। চলার পথের ভুল ত্রুটি সংশোধন করে সকলে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে তাঁর মনোনীত বা সমর্থিত সকল প্রার্থীকে বিপুল ভোটে জয়ী করতে হবে।

সভাপতি তার বক্তব্যে তাঁকে পুনরায় দলীয় সমর্থন দেওয়ায় প্রধানমন্ত্রী দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

তিনি আরো বলেন, আমি দলের সিদ্ধান্তের বাইরে কোন দিন যায়নি, আমার জীবদ্দশায় যাবো না। আমি সংগঠনের দুর্দিনে ঢাকায় সভায় বলেছিলাম, নো হাসিনা নো ইলেকশন, নো হাসিনা নো ডায়লগ।

সংগঠন আমাকে সমর্থন দিয়েছেন। আমি আশাবাদী নেত্রীর স্বাক্ষরকে সম্মানিত করতে দলের নেতাকর্মীরা আমার সাথে ছিলো, আগামীতেও থাকবে।

তিনি আরো বলেন, চলার পথে ভুলত্রæটি হলে আপনারা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

আলোচনায় অংশ নেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. সোহরাব আলী সানা, কাজী বাদশা মিয়া, বীর মুক্তিযোদ্ধা এ্যাড. এম এম মুজিবর রহমান, এ্যাড. রবীন্দ্রনাথ মন্ডল, অধ্যক্ষ দেলোয়ারা বেগম, বি এম এ ছালাম, মোস্তফা কামাল খোকন, এ্যাড. অধ্যাপক নিমাই চন্দ্র রায়, রফিকুর রহমান রিপন, মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, মোঃ কামরুজ্জামান জামাল, এ্যাড. ফরিদ আহমেদ, আবু সালেহ, জোবায়ের আহম্মেদ খান জবা, এমএ রিয়াজ কচি, এ্যাড. নব কুমার চক্রবর্তী, অজয় সরকার, শ্রীমন্ত অধিকারী রাহুল, তারিক হাসান মিন্টু, এ্যাড. শাহ আলম, শেখ মো. রকিকুল ইসলাম লাবু, হালিমা ইসলাম, কাজী শামীম আহসান, মোজাফফর মোল্যা, বীর মুক্তিযোদ্ধা মোখলেসুর রহমান বাবলু, অধ্যাপক ডাঃ মো. শেখ শহীদ উল্লাহ্, খায়রুল আলম, সায়েদুজ্জামান সম্রাট, ননী গোপাল মন্ডল, খান নজরুল ইসলাম, শেখ আকরাম হোসেন, শেখ আবুল হোসেন, আনোয়ার ইকবাল মন্টু, অধ্যক্ষ ফ ম ছালাম, বুলু রায় গাঙ্গুলী, জাহাঙ্গীর হোসেন মুকুল, ফারহানা হালিম, মোসাম্মৎ সামসুন্নাহার, শিউলি সরোয়ার, শাহিনা আক্তার লিপি, ফারজানা নিশি, অমিয় অধিকারী, আনিসুর রহমান মুক্ত, মোঃ আজগর বিশ্বাস তারা, মোঃ জামিল খান, মোল্যা আকরাম হোসেন, কে এম আলমগীর হোসেন, বিনয় কৃষ্ণ রায়, শেখ কামরুল হাসান টিপু, শাহনেওয়াজ হোসেন জোয়ারদার, মৃনাল হাজরা, আশরাফুজ্জামান বাবুল, মোঃ মানিকুজ্জামান অশোক, হোসনেয়ারা চম্পা, নাজনীন নাহার কনা, শেখ মোঃ আবু হানিফ, এম এম আজিজুর রহমান রাসেল, মোতালেব হোসেন মিয়া, এ্যাড. সেলিনা আক্তার পিয়া, এ্যাড. জেসমিন পারভীন জলি, মোঃ আসাদুজ্জামান কচি, আজাদুর রহমান হিরক, সরদার জাকির হোসেন, অজিত বিশ্বাস, মোঃ ইমরান হোসেন প্রমুখ।

আলোচনা শেষে বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বোন শেখ রেহেনা’র জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে দোয়া করা হয়।
এবং আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, জাতীয় সংসদ উপনেতা এবং মহান মুক্তিযুদ্ধের সংগঠক সৈয়দা সাজেদা চৌধুরীর স্মরণে স্মরণসভা ও আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এছাড়া খুলনা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ এফ এম মাকসুদুর রহমানের স্ত্রী এবং জেলা আওয়ামী লীগের সদস্য অসিত বরন বিশ্বাসের সুস্থতার জন্য দোয়া করা হয়।

খুলনা গেজেট /এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!