খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

শেখ হাসিনাকে যারা হত্যার ষড়যন্ত্র করছে তাদেরকে খুলনা থেকে বিতাড়িত করা হবে : বাবুল রানা

নিজস্ব প্রতি‌বেদক

মহানগর আওয়ামী লীগের সাধারণ এম ডি এ বাবুল রানা বলেছেন, খুলনায় মুজিব সৈনিকদের নিয়ে বিএনপি-জামাতকে প্রতিহত করা হবে। বাংলাদেশে যারা পঁচাত্তরের স্বপ্ন দেখছে তাদের সে স্বপ্ন ভেঙে দেয়া হবে। তাদের সমুচিত জবাব দেয়া হবে। যাতে করে আর কোনদিন ১৫ ও ২১ আগস্টের মতো ঘটনা না ঘটাতে পারে।

শনিবার(৪ জুন) বিকাল ৪টায় প্রধানন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে কটুক্তি ও ছাত্রলীগের শান্তিপূর্ণ মিছিলে নগ্ন হামলার প্রতিবাদে এবং কটুক্তিকারী ও হামলাকারী বিএনপি নেতাকর্মীদের গেফতারপূর্বক দৃষ্টান্তমূল শাস্তির দাবীতে মহানগর আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল পূর্ব আলোচনা সভায় সভাপতির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, বিএনপি‘র জন্ম হয়েছে রক্তের মধ্যে দিয়ে। জিয়াউর রহমান দল সৃষ্টি করে অকাতরে এদেশের মেধাবী সেনা অফিসার, মুক্তিযোদ্ধা ও রাজনীতিবিদদের রাতের অন্ধকারে হত্যা করেছে। এখনও অনেক সন্তান জানে না তাদের বাবার কবর কোথায়। জিয়াউর রহমান এদেশে রক্তের হলি খেলেছে। তার উত্তরসূরী হিসেবে খালেদা ও তারেক অকাতরে মানুষকে হত্যা করেছে। দেশকে অশান্ত করার চেষ্টা করেছে। তারা বিডিআর বিদ্রোহ থেকে শুরু করে শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলা এবং গুলশানের হলি অর্টিজনে জঙ্গী হামলা, সারাদেশে একযোগে সিরিজ বোমা হামলা চালিয়ে আইনজীবী সাংবাদিক, সাহিত্যিক, শিক্ষক ও বিচারকদের হত্যা করেছে। এতো অশান্ত পরিবেশকে শান্ত করে প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশকে উন্নত বিশ্বের কাতারে দাঁড় করিয়েছেন।

বাবুল রানা বলেন, আজ আবার লন্ডনে বসে তারেক রহমান দেশের বিরুদ্ধে নাশকতাসহ নানা ধরণের ধ্বংসের ষড়যন্ত্র করছে। তারা এখনো ১৫ আগস্ট সৃষ্টি করতে জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিচ্ছে। একজন মুজিব সৈনিক থাকতে এদেশে আর পঁচাত্তরের ঘটনা ঘটতে দেয়া হবে না। যারা শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে তাদেরকে খুলনা থেকে বিতাড়িত করা হবে।

এসময়ে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান, যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বাচ্চু, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. খন্দকার মজিবর রহমান, উপ-দপ্তর বিষয়ক সম্পাদক হাফেজ মো. শামীম, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মফিদুল ইসলাম টুটুল, সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম, কার্যনিবাহী সদস্য এস এম আকিল উদ্দিন, মহানগর কৃষক লীগের আহ্বায়ক এ্যাড. এ কে এম শাহজাহান কচি, নগর যুবলীগের আহ্বায়ক মো. সফিকুর রহমান পলাশ, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রনজিত কুমার ঘোষ, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারমান চৌধুরী রায়হান ফরিদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল। মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুন্সি মাহবুব আলম সোহাগের পরিচালনায় এসময়ে উপস্থিত ছিলেন আওয়ামী লী নেতা মল্লিক আবিদ হোসেন কবীর, বীর মুক্তিযোদ্ধা শ্যামল সিংহ রায়, এ্যাড. রজব আলী সরদার, এ্যাড. আইয়ুব আলী শেখ, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, শেখ মো. আনোয়ার হোসেন, প্যানেল মেয়র আলী আকবর টিপু, মো. শাহজাদা, শামছুজ্জামান মিয়া স্বপন, রোজী ইসলাম নদী, কাজী কামাল হোসেন, নাসরিন ইসলাম তন্দ্রা, শওকত হোসেন, কবির পাঠান, অভিজিৎ চক্রবর্তী দেবু, সমীর কৃষ্ণ হীরা, খায়রুজ্জামান টল বাবু, শেখ নজরুল ইসলাম, মো. আইউব আলী খান, মো. শহীদুল হাসান, আসাদুজ্জামান বাবু, মাসুদুর রহমান সোহান, জহির আব্বাস, জব্বার আলী হীরা, সোহান হোসেন শাওন, ইবনুল হাসান, মাহমুদুর রহমান রাজেশ, বায়েজিদ সীনা, জোয়েব সিদ্দিকী, সৈকত কুমার দাস সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!