খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  প্রধানমন্ত্রীর সাথে কাতারের আমীরের বৈঠক চলছে

শুরু হলো বিসিবি-এইচপি টিমের অনুশীলন ক্যাম্প

ক্রীড়া প্রতিবেদক

ফিটনেস ও স্কিল অনুশীলনের মধ্য দিয়ে শুরু হল বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র হাই পারফরম্যান্স (এইচপি) দলের ট্রেনিং ক্যাম্প। ক্যাম্পের প্রথম দিনের অনুশীলনে স্কোয়াডে ডাক পাওয়া ২৫ ক্রিকেটারের মধ্যে ২৪ জনই যোগ দিয়েছেন। তবে ব্যক্তিগত কারণে যোগ দিতে পারেননি অনু-১৯ বিশ্বজয়ী দলের পেসার শরিফুল ইসলাম। অবশ্য আজ থেকে তাকে অনুশীলনে পাওয়ার আশা করছে টিম ম্যানেজমেন্ট।

বুধবার (৭ অক্টোবর) অনুশীলনের শুরুটা হয়েছে বিপ টেস্ট ও ফিটনেস ট্রেনিং দিয়ে। হোম অব ক্রিকেট মিরপুর শের ই বাংলার ইনডোরে প্রথমে বিপ টেস্ট টেস্ট দিয়েছেন এইচপি দলের সদস্যরা। এরপর অনুষ্ঠিত হয়েছে তাদের ফিটনেস অনুশীলন। ফিটনেস অনুশীলন শেষে দুপুর ২টায় জাতীয় ক্রিকেট একাডেমি মাঠে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং অনুশীলনে ঘাম ঝড়িয়েছেন আফিফ হোসেন ধ্রুব ও আকবর আলীরা।

এইচপির ২৫ জনের এই বহরে যুব বিশ্বকাপ জয়ী দলের ১২ ক্রিকেটার আছেন। তারা হলেন; আকবর আলী, তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান, শাহাদাত হোসেন, তৌহিদ হৃদয়, রাকিবুল হাসান, হাসান মুরাদ, শরিফুল ইসলাম, অভিষেক দাস, শাহিন আলম ও মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন।

২৫ সদস্যের অপর ১৩ জন হলেন; আফিফ হোসেন ধ্রুব, নাঈম শেখ, মিনহাজুল আবেদীন আফ্রিদী, আমিনুল ইসলাম বিপ¬ব, তানভীর ইসলাম, রিশাদ হোসেন, এস কে মেহেদি হাসান, শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম মুগ্ধ, সুমন খান, নোমান চৌধুরী সাগর, রেজাউর রহমান রাজা ও মাহিদুল ইসলাম ভুঁইয়া অঙ্কন।

আগামী ১১-২৩ অক্টোবর মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠেয় তিন দলের ওয়ানডে সিরিজে বিশ্বজয়ী দলের ১০ সদস্য অংশ নিবেন। এরা হলেন; মাহমুদুল হাসান, মৃত্যুঞ্জয় চৌধুরি, রাকিবুল হাসান, হাসান মুরাদ, তৌহিদ হৃদয়, পারভেজ হোসেন ইমন, তানজিদ হাসান তামিম, শাহাদাত হোসেন, আকবর আলী, শরিফুল ইসলাম।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!