খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

শুক্রবার মুক্তি পাচ্ছে ‘ওরা ৭ জন’

বিনোদন ডেস্ক

স্বাধীনতার মাসে মুক্তিযুদ্ধের গল্পের সিনেমা। যেখানে উৎসবের আমেজ থাকার কথা ছিল, সেখানে উল্টো জেগেছিল অনিশ্চয়তার শঙ্কা। আদৌ সিনেমাটি কোনো হল পাবে কিনা, তা নিয়েই একপ্রকার দ্বিধাদ্বন্দ্বে ছিলেন পরিচালক। অবশেষে অনিশ্চয়তার মেঘ কেটেছে। শুক্রবার (৩ মার্চ) দেশজুড়ে মুক্তি পাচ্ছে ‘ওরা ৭ জন’।

বলিউডের আলোচিত সিনেমা ‘পাঠান’ সাফটা চুক্তিতে বাংলাদেশে আসছে। এই খবরে অনেকটা প্রস্তুতি নিয়ে রেখেছিলেন দেশীয় প্রেক্ষাগৃহ মালিকেরা। অধিক মুনাফা লাভের আশায় পাশ কাটিয়ে যাওয়া হচ্ছিল মুক্তিযুদ্ধের গল্পে নির্মিত দেশীয় সিনেমা ‘ওরা ৭ জন’ ছবিটিকে। হল মালিকদের এমন আচরণে ক্ষুব্ধ হন ছবিটির নির্মাতা। ভিডিও বার্তায় সরাসরি হস্তক্ষেপ কামনা করেন প্রধানমন্ত্রীর।

অবশেষে ‘ওরা ৭ জন’ দেশের ২৬টি প্রেক্ষাগৃহ নিশ্চিত করেছে। বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে এ বিষয়ে সংবাদমাধ্যমকে নির্মাতা বলেন, ‘বহু ঝড়ঝাপ্টার পর এই সংখ্যা। আশা করি আরও দুয়েকটি প্রেক্ষাগৃহ বাড়বে।’

পরিচালক ও অভিনেতা খিজির হায়াত খান বলেন, “মানুষ কাল থেকে হলে আসলেই হয়। এটাতো আর আমার হাতে নাই। দেখানোর রাস্তা তৈরি করে দিয়েছি, এখন দর্শক হলে আসবে কিনা সেটা একান্তই তাদের ওপর নির্ভর করে। তবে আমি আশা রাখি, ‘ওরা ৭ জন’ হলে এসে দেখতে দর্শক তাগিদ অনুভব করবেন।”

প্রসঙ্গত, ‘ওরা ৭ জন’ সিনেমায় ৭ মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, খিজির হায়াত খান, সাইফ খান, সজীব, ইমতিয়াজ বর্ষণ, নাফিস আহমেদ ও তূর্য। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম।

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!