খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন
  বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক কোন মামলা নেই : প্রধানমন্ত্রী
  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

শিক্ষানবিশ সহকারী কমিশনারগণের সাথে কেসিসি’র অবহিতকরণ সভা

নিজস্ব প্রতিবেদক

খুলনা বিভাগে নবযোগদানকৃত শিক্ষানবিশ সহকারী কমিশনারগণের সাথে কেসিসি’র গঠন ও কার্যাবলী সম্পর্কে অবহিতকরণ এক সভা আজ সোমবার সন্ধ্যায় স্থানীয় একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

সিটি মেয়র নবনিযুক্ত শিক্ষানবিশ কর্মকর্তাদের স্বাগত জানিয়ে বলেন, খুলনা সিটি কর্পোরেশন একটি সেবামূলক প্রতিষ্ঠান। ১৫ লক্ষ নগরবাসীর সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে নাগরিক সেবা নিশ্চিত করার জন্য কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের সাথে নিয়ে নিরন্তন কর্মপ্রচেষ্টা অব্যাহত রেখেছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ এবং বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে সিভিল সার্ভিসের ভ‚মিকার বিষয় তুলে ধরে তিনি আরো বলেন, জনপ্রশাসনে জবাবদিহিতা ও ব্যক্তিকেন্দ্রিক সেবা প্রদান নিশ্চিত করা প্রয়োজন। বর্তমান সরকার ক্রমবর্ধমান বিশ্বায়ন প্রক্রিয়ার সাথে তাল মিলিয়ে উন্নয়ন কাজ বাস্তবায়ন করছে। সরকারের এ সকল মহৎ উদ্দেশ্যকে সাফল্যমন্ডিত করার লক্ষ্যে তিনি সকলের সুচিন্তিত মতামত ও সহায়তা কামনা করেন এবং একবিংশ শতাব্দির এই পৃথিবীতে টিকে থাকতে হলে বাংলাদেশের সিভিল সার্ভেন্টদেরও জনকল্যাণে নিবেদিত হয়ে কাজ করতে হবে বলে উল্লেখ করেন।

কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত সচিব) পলাশ কান্তি বালা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনার বিভাগীয় কমিশনার মো: ইসমাইল হোসেন। কেসিসি’র কাউন্সিলরদের পক্ষে বক্তৃতা করেন মেয়র প্যানেল সদস্য মেমরী সুফিয়া রহমান শুনু। কেসিসি’র কার্যক্রম তুলে ধরেন সচিব মো: আজমুল হক, প্রধান প্রকৌশলী মো: এজাজ মোর্শেদ চৌধুরী, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. একেএম আব্দুল্লাহ ও প্রধান রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ মনোয়ার হোসেন। স্বাগত বক্তৃতা করেন চীফ প্লানিং অফিসার আবির উল জব্বার। শিক্ষানবিশদের মধ্যে বক্তৃতা করেন ডা. হালিমা মোস্তফা ও অভিদাস। ৩৮তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের ৪৫ জন শিক্ষনবিশ কর্মকর্তা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। সূত্র : সংবাদ বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!