খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

শার্শায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে প্রার্থীসহ আহত ৭, সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের সীমান্তবর্তী উপজেলা শার্শার বাগআঁচড়া বাজারে নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে ৭ জন আহত হয়েছেন। এসময় সন্ত্রাসীরা ৫টি মোটরসাইকেল ভাঙচুর করে ও ৪টি মটর সাইকেল ছিনিয়ে নিয়ে যায়। এর প্রতিবাদের বুধবার দুপুরে নাভারন-সাতক্ষীরা সড়কের বাঁগআচড়ার সাতমাইল বাজারে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে দলীয় নেতাকর্মীরা। ঘটনাটি নিশ্চিত করেন শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান।

পুলিশ ও আহত বিদ্রোহী প্রার্থী আব্দুল খালেক জানান, মঙ্গলবার রাতে উপজেলার সাতমাইল গরুহাট এলাকায় প্রচারণা শেষ করে প্রার্থী আব্দুল খালেকসহ ১০/১২ জন মোটরসাইকেলে যাচ্ছিল। পথে রাত সাড়ে ১১টার দিকে বাগআঁচড়া বাজারের বায়তুল মামুর জামে মসজিদের সামনে পৌছালে একদল সন্ত্রাসী তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তারা ৫টি মোটরসাইকেল ভাঙচুর করে ও ৪টি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়। সন্ত্রাসী হামলায় প্রার্থী খালেকের কর্মী ও সমর্থক ৭ জন গুরুতর আহত হন।

এদের মধ্যে প্রার্থী আব্দুল খালেকসহ চারজনকে বুধবার সকালে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য দু’জন হলেন, আওয়ামী লীগ কর্মী মোস্তাক ধাবক, আবু সাঈদ ধাবক ও মিশন বিশ্বাস। বাকি তিনজন প্রাথমিক চিকৎসা নিয়েছেন।

এদিকে, সন্ত্রাসী এ হামলার প্রতিবাদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (আনারস মার্কা) আব্দুল খালেকের সমর্থকরা বুধবার দুপুর ১টার দিকে নাভারন-সাতক্ষীরা সড়কের বাঁগআচড়ার সাতমাইল বাজারে সড়ক অবরোধ ও বিক্ষোভ করে। খবর পেয়ে শার্শা থানা পুলিশ সড়ক অবরোধের ১ ঘন্টা পর ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

বর্তমানে এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এ ব্যাপারে শার্শা থানায় মামলা হয়েছে।

বিষয়টি নিয়ে শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান বলেন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল খালেকের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় এদিন দুপুরে মামলা হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!