খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

শার্শায় আগুনে পুড়ে স্কুলছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, যশোর

আগুনে পুড়ে গুরুতর অসুস্থ স্কুলছাত্রী আরিশা খাতুন (১০) বত্রিশ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে হার মেনেছে। শুক্রবার সে লাশ হয়ে বাড়ি ফিরেছে। মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটেছে যশোরের শার্শা উপজেলার টেংরালী গ্রামে।

পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার টেংরালী গ্রামের নূর হোসেনের মেয়ে ও টেংরালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী আরিশা খাতুন গত ২২ অক্টোবর কাঁচা তেঁতুল পুড়িয়ে খেতে যায়। বাড়ির পিছনে আগুন জ্বালাবার পর কিছু বুঝে ওঠার আগেই অসাবধানতার কারণে প্রথমে তার ওড়নায় আগুন ধরে ও কয়েক সেকেন্ডের মধ্যে আগুন তার সারা শরীরে ছড়িয়ে যায়। এরপর তার চিৎকার শুনে আশপাশের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। কিন্তু এখানে তার অবস্থায় অবনতি হলে ৪৮ ঘণ্টা পর তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়া হয়। কিন্তু সেখানেও তার অবস্থার উন্নতি হয়নি। এখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৪ নভেম্বর) রাত ৮টায় সে মারা যায়।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেলে তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। তাকে শেষবারের মত দেখতে গ্রামবাসী তার বাড়িতে ছুটে যায়। এখানে বাড়ির স্বজনদের কান্নায় পরিবেশ ভারি হয়ে ওঠে। পরে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!