খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

শাবনূরের পর করোনায় আক্রান্ত ছেলে আইজান

গেজেট ডেস্ক

ঢালিউডের নারী সুপারস্টার শাবনূরের পর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে তার একমাত্র ছেলে আইজান। নিজের ফেসবুক পেজে ছেলের করোনায় আক্রান্তের কথা জানিয়েছেন শাবনূর।

বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনির একটি হাসপাতালে নায়িকার চিকিৎসা চলছে। গতকাল শনিবার তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়। এর মধ্যেই আইজানের করোনায় আক্রান্ত তথ্য জানালেন শাবনূর।

ফেসবুকে তিনি লিখেছেন, আইজান করোনা পজিটিভ। আবারও অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে সবাইকে জানাচ্ছি, আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে আসার একদিন পরই আমার একমাত্র ছেলে আইজানেরও ‘করোনা ভাইরাস’ ধরা পড়েছে। এখন সে বাসায় আইসোলেশনে আছে। গত বুধবার (২৯ ডিসেম্বর) আমার ছেলের জন্মদিন ছিল কিন্তু নিজে হাসপাতালে ভর্তি থাকায় তার পাশে থাকতে পারিনি। সবার কাছে আমার বিনীত অনুরোধ আপনারা আইজানের জন্য দোয়া করবেন, মহান আল্লাহ পাক যেন আমার নয়নের মনিকে শিগগিরই সুস্থ করে দেন।

পাঁচ দিন ধরে পিঠের ব্যথায় ভুগে গত ২৭ ডিসেম্বর সিডনির একটি হাসপাতালে এক্স-রে করাতে যান শাবনূর। করোনাসহ আরও বেশ কিছু পরীক্ষাও করান তিনি। হাসপাতালের কাজ শেষে নিজে গাড়ি চালিয়ে সিডনির বাসায় ফেরেন। বাসায় ঢুকতেই হাসপাতাল থেকে জানানো হয়, তিনি করোনায় আক্রান্ত। ২৭ ডিসেম্বর আইসোলেশনে চলে যান শাবনূর। পরদিন শ্বাসকষ্ট শুরু হলে ২৯ ডিসেম্বর বুধবার সিডনির স্থানীয় সময় বেলা দুইটায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

গেল কয়েক বছর ধরে পরিবার নিয়ে অস্ট্রেলিয়ার সিডনিতে থাকেন শাবনূর।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!