খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে প্রাণ গেল ১ জনের
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

শরণখোলায় নিখোঁজের ৭ ঘন্টা পর খাল থেকে মিস্ত্রির মরদেহ উদ্ধার

বাগেরহাট ও শরণখোলা প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলায় সিমেন্টবাহী কার্গোর ইঞ্জিনের ময়লা ছাড়াতে খালে নেমে নিখোঁজের সাত ঘন্টা পরে ইঞ্জিন মিস্ত্রি মোঃ জয়নাল শিকদারের (৪৫) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৬ টার দিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স খুলনার একটি ডুবুরী দল শরণখোলা উপজেলা সদরের বান্দাকাটা খাল থেকে জয়নালের মরদেহ উদ্ধার করে। এর আগে বেলা ১১টার দিকে এহসান কোম্পানির সিমেন্টবাহী একটি কার্গোর ইঞ্জিনের পাখায় জড়ানো ময়লা ছাড়াতে বান্দাকাটা খালে নেমে নিখোজ জয়নাল।

নিহত মোঃ জয়নাল শিকদার শরণখোলা উপজেলার উত্তর কদমতলা গ্রামের আব্দুল হক শিকদারের ছেলে এবং সিমেন্টবাহী একটি কার্গোর ইঞ্জিনের মিস্ত্রি ছিলেন।

জাহাজের চুকানি (চালক) মোঃ রাসেল বলেন, রবিবার সকালে বরিশালের মুলাদী এলাকায় সিমেন্ট নামিয়ে বানরীপাড়া হয়ে সোমবার সকালে শরণখোলা বান্দাঘাটা এলাকায় পৌছাই আমরা। কার্গো থামানোর পরে বুঝতে পারি ইঞ্জিনে ময়লা জমেছে। ইঞ্জিন মিস্ত্রি জয়নাল শিকদার ইঞ্জিনের ময়লা ছাড়াতে খালে নামেন। কয়েক মিনিট পার হয়ে যাওয়ার পরে যখন জয়নাল ভাই ওঠেনি। তখন আমরা সবাইকে ডাক দেই এবং খোঁজাখুঁজি শুরু করি।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক গোলাম সরোয়ার বলেন, নিখোঁজের খবর পেয়ে আমরা উদ্ধার অভিযান শুরু করি।দুপুর দুইটার দিখে খুলনার ডুবুরি দল আমাদের সাথে উদ্ধার অভিযানে অংশ নেয়। ডুবুরি দলের প্রায় চার ঘন্টা অভিযান শেষে জয়নাল শিকদারের মরদেহ উদ্ধার করতে সক্ষম হই আমরা।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!