খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে

লোহাগড়ায় ডাকাতির পাঁচ মাস পর তিন ডাকাত গ্রেপ্তার

লোহাগড়া প্রতিনিধি

লোহাগড়ায় ডাকাতির পাঁচ মাসের মাথায় তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে বাগেরহাট থেকে তাদের গ্রেপ্তার করা হয়। শুক্রবার (৬ জানুয়ারী) দুপুর ১২ টায় থানার হলরুমে এক প্রেসব্রিফিংয়ের মাধ্যমে গণমাধ্যমকর্মীদের এ তথ্য জানিয়েছেন নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: দোলন মিয়া।

গ্রেপ্তাকৃতরা হল, বাগেরহাট কচুয়া উপজেলার গজালিয়া গ্রামের আহম্মদ শেখের ছেলে ফেরদৌস শেখ, বাগেরহাট সদর উপজেলার খানপুর গ্রামের ইউনুচ হালদারের ছেলে জিয়া হালদার ও নড়াইল লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়ন চর লংকারচর গ্রামের জলিল গাজীর ছেলে বাহার গাজী

অতিরিক্ত পুলিশ সুপার মো: দোলন মিয়া প্রেসব্রিফিংয়ে জানান, নড়াইলের লোহাগড়া উপজেলার চরবগজুড়ি গ্রামের মৃত রজিবর রহমানের ছেলে নাহিদ আলমের বাড়িতে গেল বছরের ৫ আগষ্ট রাতে দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা পাট কাটার শ্রমিকের ছদ্মবেশে ওই বাড়িতে অবস্থান করে। পরবর্তীতে তারা সুবিধাজনক সময়ে পরিবারের সদস্যদের চেতনানাশকদ্রব্য খাইয়ে অজ্ঞান করে বাড়ি থেকে স্বর্ণালংকার, নগদ টাকাসহ প্রায় চার লাখ টাকার মালামাল লুট করে পালিয়ে যায়। পরেরদিন এ ঘটনায় নাহিদ আলম বাদি হয়ে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন।

মামলার পর পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে তদন্তকারী কর্মকর্তা এসআই সুজিত সরকার তথ্য প্রযুক্তির সহায়তায় ডাকাতির ঘটনায় জড়িতদের সনাক্ত ও তাদের অবস্থান নিশ্চিত করেন। বৃহস্পতিবার (৫ জানুয়ারী) গভীর রাতে বাগেরহাট সদর থানা পুলিশের সহযোগীতায় উল্লিখিত আসামিদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ডাকাতি হওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়। বাকী মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি সেখানে জানান। শুক্রবার দুপুরে তাদের আদালতের মাধ্যামে কারাগারে পাঠানো হয়।

এ সময় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নাসিরউদ্দিনসহ সংশ্লিষ্ঠ তদন্তকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!