খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

লোহাগড়ার বিএনপি নেতা পটু হত্যায় ৩ আসামি গ্রেপ্তার

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের তালবাড়িয়া গ্রামের আলোচিত বিএনপি নেতা পটু মোল্ল্যা হত্যা মামলার ৩ আসামিকে নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব ৬ এর সিপিসি-৩ এর সদস্যরা।

আটককৃতরা হলেন, মামলার প্রধান আসামি তালবাড়িয়া গ্রামের মৃত ছালেহ মোল্লার ছেলে মোঃ বোরহান উদ্দিন মোল্লা (৫৫), একই গ্রামের মৃত আফজাল মোল্লার ছেলে মোঃ ইকরাজুল মোল্যা (২৫), মোঃ ছাব্বির মোল্যা(১৯)।

মামলা সূত্রে জানা যায়, জেলার লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের তালবাড়িয়া এলাকায় জমি-জমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে গত ১৩ জুনে কৃষক পটুকে হত্যা করা হয়। আসামিরা দেশীয় অস্ত্র দিয়ে পটু মোল্লা (৫৫)’কে এলোপাতাড়ি ভাবে আঘাত ও কুপিয়ে রক্তাক্ত জখম করে হত্যা করে। এ সময় ভিকটিমের ছোট ভাই কচি মোল্লা (৪৭) কে বাঁচাতে আসলে তাকেও কুপিয়ে গুরুত্বর আহত করে।

এ বিষয়ে ভিকটিমের ভাই জসিম উদ্দিন মোল্লা (২৯) বাদী হয়ে গত ১৪ জুন লোহাগড়া থানায় একটি হত্য মামলা দায়ের করেন। মামলার পরবর্তীতে র‍্যাব-৬, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং আসামিদের গ্রেপ্তারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

এ বিষয়ে র‍্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার এম নাজিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি হত্যা মামলার আসামিদের কয়েকজন নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন আড়িয়াবো এলাকায় অবস্থান করছে। সংবাদের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দল আজ ভোর রাতে অভিযান পরিচালনা করে হত্যা মামলার ৩ আসামিকে গ্রেপ্তার করি। পরে ১৯ জুন দুপুরে লোহাগাড়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। লোহাগড়া থানার মামলা নং-১৭/১১৯।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!