খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

লোহগড়ায় শিক্ষা প্রতিষ্ঠান থেকে ১৭ টি ল্যাপটপ চুরি

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের নলদী-ব্রা‏হ্মণডাঙ্গা শ্যামা সুন্দর বিদ্যালয়ে জানালার গ্রীল ভেঙ্গে ১৭ টি ল্যাপটপ চুরির ঘটনা ঘটেছে। চুরি যাওয়া ল্যাপটপের মূল্য ১৬ লাখ টাকা।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সরস্বতী পূজার ছুটিসহ সাপ্তাহিক ছুটির কারণে বিদ্যালয় ৩দিন বন্ধ ছিল। রবিবার (২৯ জানুয়ারী) সকালে বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীরা বিদ্যালয়ে এসে দেখতে পান যে, শেখ রাসেল ডিজিটাল ল্যাবের জানালার গ্রীল ভেঙ্গে চোর ১৭টি ল্যাপটপ চুরি করেছে। তাৎক্ষনিক ভাবে শিক্ষকরা চুরির বিষয়টি নিয়ে বিদ্যালয়ের নৈশ প্রহরী মো: হুসাইন শেখকে জিজ্ঞাসাবাদ করা হয়।

এ সময় হুসাইন শিক্ষকদের জানায়, ছুটির তিন দিনই তিনি বিদ্যালয়ের রাত্রিকালীন দায়িত্ব যথাযথভাবে পালন করেছেন। তবে চুরির বিষয়ে তিনি কিছুই জানেন না। পরবর্তীতে শিক্ষকরা বিষয়টি বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুল ওহাব মোল্যা ও স্থানীয় নলদী পুলিশ ফাঁড়িকে অবহিত করেন। খবর পেয়ে নলদী ফাঁড়ির ইনচার্জ মো: সিরাজুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এ ব্যাপারে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিয়াজুল ইসলাম বলেন, চুরির বিষয়ে বিদ্যালয়ের নৈশ প্রহরীকে জিজ্ঞাসাবাদ করলে তিনি কোন সদুত্তর দিতে পারেনি। এ বিষয়ে তিনি লোহাগড়া থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

নলদী ফাঁড়ির ইনচার্জ মো: সিরাজুল ইসলাম চুরির ঘটনা নিশ্চিত করে বলেন, চুরির বিষয়ে তদন্ত চলছে, ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নাছির উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, চুরির বিষয়টি রহস্যজনক। বিদ্যালয় কর্তৃপক্ষকে থানায় মামলা করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। মামলা হলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!