খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

লিফলেট : খালিশপুরে মঞ্জু, শিরোমনিতে বকুল

নিজস্ব প্রতিবেদক

শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণেই সরকার বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হচ্ছে না বলে অভিযোগ করেছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। ডিজেল, কেরোসিন, গ্যাস ও পরিবহন ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় মাসব্যাপী লিফলেট বিতরণ কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (১৯ নভেম্বর) বিকাল ৪টায় খালিশপুর থানা বিএনপির কার্যালয়ে লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

সাবেক সাংসদ মঞ্জু বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া মারাত্মক অসুস্থ। তাঁর সুচিকিৎসার জন্য ডাক্তাররা পরামর্শ দিচ্ছেন দেশের বাহিরে নেয়ার জন্য। কিন্তু সরকার প্রধানসহ কেউই তাতে গুরুত্ব দিচ্ছেন না। সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সাথে নিষ্ঠুর ও অমানবিক আচরণ করছে। কারাগারে সঠিক চিকিৎসা না হওয়ায় বর্তমানে তার অবস্থা অত্যন্ত সঙ্কটাপন্ন। এমন পরিস্থিতিতে মেডিক্যাল বোর্ডের পরামর্শ মতো বিদেশে চিকিৎসার অনুমতি না দেয়া চরম নিষ্ঠুরতা।

লিফলেট বিতরণ উদ্বোধন শেষে বিআইডিসি রোড, হাউজিং বাজারসহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন এড. ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, নিজাম উর রহমান লালু, কাজী শফিকুল ইসলাম শফি, এইচ এম আবু সালেক, আশরাফ হোসেন, জাকির হোসেন, কাজী শাহনেওয়াজ নীরু, ইমতিয়াজ আলম বাবু, মনির হোসেন, বাবুল মুন্সি, কাজী একরাম মিন্টু, মো. জাকির হোসেন, মহিউদ্দিন বাবু, তারা কাজী, আসিব ইকবাল, কাজী সালাউদ্দিন আসগর আলী প্রমুখ।

 

অন্যদিকে কেন্দ্রীয় বিএনপি’র দেড় মাসব্যাপী কর্মসূচির অংশ হিসাবে বেলা ১২ টায় শিরোমণি বৈশাখী মার্কেট সামনে লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন সাবেক ছাত্রনেতা রকিবুল ইসলাম বকুল। এসময় তার সাথে ছিলেন খানজাহান আলী থানা বিএনপির সভাপতি মীর কায়সেদ আলী, যোগিপোল ইউনিয়ন বিএনপির সভাপতি আবু সাইদ হাওলাদার আব্বাস, সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন, মুন্সি আব্দুর রব, আশরাফ হোসেন, মোঃ জামাল হোসেন, কাজী মিজানুর রহমান, শেখ আব্দুস সালাম, মোঃ গোলজার হোসেন, মোল্লা সোহরাব হোসেন, শেখ আল আমিন, শেখ আনোয়ার হোসেন, মোল্যা সোলায়মান, মোঃ হেলাল শরিফ, শেখ বিল্লাল হোসেন, শহিদুল ইসলাম সোহেল, আল আমিন হাওলাদার, শেখ জিয়াউর রহমান প্রমূখ।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!