খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি
  আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ দিয়েছেন রাষ্ট্রপতি; গেজেট শিগগিরই

লিটনের এশিয়া কাপ খেলাও এখন শঙ্কার মুখে

ক্রীড়া ডেস্ক

চোট নিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন লিটন দাস। জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণীতে এই তথ্য দিয়েছেন অধিনায়ক তামিম ইকবাল। পেশির টান নিয়ে মাঠে বাইরে চলে যাওয়া লিটনের এশিয়া কাপ খেলাও এখন শঙ্কার মুখে। ২৭ আগস্ট থেকে সংযুক্ত আরব আমিরাতে মাঠে গড়াবে এবারের এশিয়া কাপ।

শুক্রবার (৫ আগস্ট) জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে চোট নিয়ে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছেড়েছিলেন লিটন। সিকান্দার রাজার করা ইনিংসের ৩৪তম ওভারের প্রথম বল ১ রানের জন্য ঠেলে দিয়েই মাটিতে বসে পড়েন তিনি। ধারণা করা হচ্ছে, পেশিতে টানের ফলেই চোট পেয়েছেন। শতক থেকে ১৯ রান দূরে থাকা লিটন ৮৯ বল থেকে ৯ চার এবং ১ ছয়ে ৮১ রান করে স্ট্রেচারে করে মাঠ ত্যাগ করেছেন।

এদিকে লিটনের দুর্ভাগ্যের দিনে হতাশা সঙ্গী হয়েছে বাংলাদেশেরও। টি-টোয়েন্টি সিরিজে ভরাডুবির পর ওয়ানডে সিরিজেও জিম্বাবুয়ের বিপক্ষে হার দিয়ে শুরু হয়েছে সফরকারীদের। টস হেরে আগে ব্যাট করে ৩০৪ রানের বড় লক্ষ্য ছুঁড়ে হতশ্রী বোলিং এবং ফিল্ডিংয়ের মাশুল গুনে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ৬ উইকেটে হারতে হয়েছে তামিম ইকবালদের।

আগামী ৭ ও ১০ আগস্ট জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের বাকি দুটি ওয়ানডে খেলবে বাংলাদেশ।

খুলনা গেজেট / আ হ আ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!