খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

র‌্যাব-৬ এর অভিযানে চেরাইকৃত ২টি ইজিবাইক উদ্ধার, আটক ১

নিজস্ব প্রতিবেদক

র‌্যাব ৬ এর অভিযানে খুলনা ও যশোর হতে চেরাইকৃত দু’টি ইজিবাইক উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে খুলনা ও যশোরের পৃথক দু’টি স্থান থেকে ইজিবাইক উদ্ধার করা হয়। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ব্যাব মো: জুয়ের শেখ নামে এক যুবকে আটক করেছে। আটক হওয়া যুবককে শর্শা থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব ৬ যশোরের প্রেরিত প্রেস রিলিজ থেকে জানা গেছে, ৩ আগস্ট যশোর জেলার শশা উপজেলার বাসিন্দা আ: ছালাম ও মো: আ: কাদেরের নামে দু’ব্যক্তির দু’টি ইজিবাইক চুরি হয়। পরবর্তীতে তারা থানায় সাধারণ ডায়েরী করেন। এ চুরির ঘটনা র‌্যাবের নজরে আসলে ইজিবাইক চোর চক্রের সদস্যদের গ্রেপ্তার ও ইজিবাইক উদ্ধারের লক্ষে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৬ যশোরের সদস্যরা জানতে পারে, ছালামের ইজিবাইক খুলনা হরিণটানা থানা এলাকায় রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে তারা সন্ধ্যা সোয়া ৬ টার দিকে হরিণটানা থানা এলাকায় অভিযান পরিচালনা করে ইজিবাইক উদ্ধার করে। এ সময়ে ইজিবাইক চুরির অভিযোগে জুয়েলকে আটক করে। চুরির ঘটনার সাথে জাড়িত ছিল বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানায় সে।

অপরদিকে তারা বেনাপোল পোর্ট থানা এলাকায় অভিযান চালিয়ে মো: আ: কাদেরের হারিয়ে যাওয়া ইজিবাইকটিও উদ্ধার করতে সক্ষম হয়। কাদেরের হারিয়ে যাওয়া ইজিবাইকটি শর্শা থানায় হস্তান্তর করা হয়েছে।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!