খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে

রেকর্ড গড়া জয়ে সিরিজ পাকিস্তানের

ক্রীড়া প্রতিবেদক

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডের পর এক ম্যাচ হাতে রেখে টি-টোয়েন্টি সিরিজও নিশ্চিত করলো পাকিস্তান। অধিনায়ক বাবর আজম ধারাবাহিকতা ধরে রেখে সিরিজের দ্বিতীয় ম্যাচে ১৬তম ফিফটির দেখা পেয়েছেন। তার সঙ্গে শতরানের জুটি গড়া আরেক প্রান্তের ব্যাটসম্যান হায়দার আলী ইনিংস সেরা রান করে ৮ উইকেটের জয়ে রেখেছেন গুরুত্বপূর্ণ অবদান, হয়েছেন ম্যাচসেরা।

পাকিস্তান টস জিতে ফিল্ডিং নেওয়ার সিদ্ধান্ত কাজে লাগিয়ে জিম্বাবুয়েকে ৭ উইকেটে ১৩৪ রানে থামায়। হারিস রউফের পেস ও উসমান কাদিরের লেগ স্পিন দুর্দান্ত কাজ করেছিল। লক্ষ্যে নেমে বাবর ও হায়দারের দৃঢ় ব্যাটিংয়ে সহজ জয় পায় স্বাগতিকরা। ১৫.১ ওভারে ২ উইকেটে ১৩৭ রান করে পাকিস্তান। আগামী মঙ্গলবার একই মাঠে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি খেলবে দুই দল।

পাওয়ার প্লের আগেই ৩৮ রানে তিন উইকেট হারিয়ে বিপর্যয়ের শুরু হয় জিম্বাবুয়ের। তাদের পক্ষে সর্বোচ্চ ৩২ রানে অপরাজিত ছিলেন রায়ান বার্ল। এছাড়া ওয়েসলে মাধেভেরের ২৪ রান ছিল উল্লেখযোগ্য। সমান তিনটি করে উইকেট নেন হারিস ও উসমান।

লক্ষ্যে নেমে পাকিস্তান তৃতীয় ওভারে ওপেনার ফখর জামানকে (৫) হারায়। পরে বাবর ও হায়দারের অনবদ্য জুটি প্রতিরোধ গড়ে। ২৮ বলে ৮ চার ও ১ ছয়ে ৫১ রান করে বাবর আউট হওয়ার পর আর কোনও উইকেট হারায়নি স্বাগতিকরা। ৪৩ বলে ছয় চার ও তিন ছয়ে ৬৬ রান করে অপরাজিত ছিলেন হায়দার। অন্যপ্রান্তে খুশদিল শাহ করেন ১১ রান।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!